• নিজস্ব প্রতিবেদন  
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

লকডাউনে একসঙ্গে হাঁটছেন আলিয়া-রণবীর! ভিডিয়ো ভাইরাল

alia ranveer
আলিয়া-রণবীর।

চলছে লকডাউন। গৃহবন্দি সেলেবরা। কেউ বাসন মাজছেন আবার কেউ বা নতুন নতুন খাবার বানিয়ে ইনস্টাগ্রাম স্টোরি পোস্ট করছেন। আলিয়া-রণবীর কী করছেন? অনুরাগীদের মনে প্রশ্ন জাগছিল বেশ কয়েক দিন ধরেই।


অবশেষে ক্যামেরাবন্দি হলেন তাঁরা। লকডাউনের মধ্যেই পোষ্যকে নিয়ে একসঙ্গে দেখা গেল রণবীর-আলিয়াকে। ইনস্টাগ্রামে এক ফ্যান পেজ থেকে শেয়ার করা একটি ভিডিয়ো হঠাৎই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেখানেই  দেখা যাচ্ছে, জিমের পোশাকে রণবীর-আলিয়া। তাঁরা  পোষ্য লিওনেলকে নিয়ে এক অ্যাপার্টমেন্টের নিচে হাঁটছেন । তবে মাত্র ৫/৬ সেকেন্ডের ওই ভিডিয়ো এতটাই অস্পষ্ট যে ঠাওর করা যায় না, রণবীর না আলিয়া— কার অ্যাপার্টমেন্ট সেটি!  


এর পরেই নেটাগরিকদের একাংশের মনে প্রশ্ন জেগেছে, তবে কি এই লকডাউনে একসঙ্গেই রয়েছেন তাঁরা? সরাসরি কিছু না বললেও আলিয়ার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টগুলি অনুসরণ করলে কিন্তু সে আভাসই মিলছে। দু’দিন আগেই ইনস্টাগ্রামে প্রেমিক রণবীরের দুই পোষ্যের ছবি তুলে পোস্ট করেছিলেন।

আরও পড়ুন- এ বার করোনা মোকাবিলায় অর্থসাহায্য করলেন রাজকুমার রাও

দেখুন সেই ভিডিয়ো 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#Aliabhatt #RanbirKapoor

A post shared by Entertainment Fan Page (@facc2911) on

ক্যাপশনে লিখেছিলেন, ‘নিজের ফোটোগ্রাফি স্কিল দেখানোর এই মোক্ষম সময়’। এই লকডাউনে যেহেতু বাইরে বেরোনো নিষেধ তাই ধরে নেওয়াই যায় আপাতত একসঙ্গেই গৃহবন্দি রয়েছেন তাঁরা।
যদিও ‘রালিয়া’ নীরব। তবে গসিপ থামবার নয়...

আলিয়ার সাম্প্রতিক পোস্ট 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Time to show off some photography.. Ufff!💗 #lovethypet

A post shared by Alia Bhatt ☀️ (@aliaabhatt) on

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন