Advertisement
২১ মে ২০২৪
Nayanthara Husband

স্বামীকে ‘আনফলো’ করেছিলেন নয়নতারা, চব্বিশ ঘণ্টা কাটার আগেই কী পদক্ষেপ নিলেন বিঘ্নেশ

সকলকে চমকে দিয়ে স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফোলো’ করে বসলেন নয়নতারা। কিন্তু চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই ভোলবদল অভিনেত্রীর।

(বাঁ দিকে) নয়নতারা। (ডান দিকে) বিঘ্নেশ শিবন।

(বাঁ দিকে) নয়নতারা। (ডান দিকে) বিঘ্নেশ শিবন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১৮:০০
Share: Save:

গত বছর দক্ষিণী অভিনেত্রী নয়নতারার বলিউডে হাতেখড়ি হয় শাহরুখ খানের বিপরীতে। ‘জওয়ান’-এর বিপুল সাফল্যে স্বাভাবিক ভাবে সকলে খুশি হলেও শোনা গিয়েছিল, নয়নতারা তাঁর চরিত্র নিয়ে কিঞ্চিৎ মনঃক্ষুণ্ণ হয়েছিলেন। তবে তাঁর ব্যক্তিগত জীবনে কোনও রকম ছন্দপতনের খবর কখনওই শোনা যায়নি। কিন্তু হঠাৎই সকলকে চমকে দিয়ে তিনি স্বামীকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে বসলেন। কিন্তু চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই ভোলবদল অভিনেত্রীর। ময়দানে নামলেন বিঘ্নেশ শিবনও।

অনেকেই তাঁকে দক্ষিণের ‘লেডি সুপারস্টার’ বলে থাকেন। একাধিক সম্পর্কের গুঞ্জনের পর ২০২২ সালে তিনি পরিচালক বিঘ্নেশকে বিয়ে করেন। তার পর সারোগেসির মাধ্যমে যমজ ছেলে হয় তাঁদের। দাম্পত্যের বয়স দু’বছর পার করার আগেই বিচ্ছেদের জল্পনা! নয়নতারা স্বামীকে ‘আনফলো’ করতেই শুরু হয় এমন নানা গুঞ্জন। তবে এক দিন কাটার আগেই স্বামীকে ফের ‘ফলো’ করতে শুরু করেন নয়নতারা। তাঁর পরিচালক স্বামী নয়নতারার করা একটি প্রসাধনী সংস্থার নতুন বিজ্ঞাপন প্রচার করেন নিজের ইনস্টাগ্রামে। কিন্তু হঠাৎ কী কারণে নয়নতারা ‘আনফলো’ করে ছিলেন স্বামীকে, তা নিয়ে ধোঁয়াশা রয়েই গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE