Advertisement
০৪ মে ২০২৪
Vijay-Tamannaah

তমন্নাকে বিয়ে করার চাপ বাড়ি থেকে! মাকে কি বলে ঠেকিয়ে রেখেছেন? মুখ খুললেন বিজয়

তমান্না ভাটিয়ার সঙ্গে জমিয়ে প্রেম করছেন বিজয় বর্মা। বাড়ি থেকে নাকি বিয়ে চাপ বাড়ছে নিত্যদিন। কোন উপায়ে ঠেকিয়ে রেখেছেন তারকা?

Vijay-Tamannah

বিজয়-তমান্না। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২১ জুলাই ২০২৩ ১৩:৩৮
Share: Save:

এই মুহূ্র্তে দক্ষিণী অভিনেত্রী তমন্না ভাটিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ‘গলি বয়’ খ্যাত অভিনেতা বিজয় বর্মা। দিন কয়েক আগেই অভিনেত্রী বিজয়কে নিজের খুশির ঠিকানা বলেই চিহ্নিত করেছেন। বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচা কিংবা সিনেমা হল— সর্বত্রই একসঙ্গে তাঁরা। ‘লাস্ট স্টোরিজ় ২’-এর সেটেই একসঙ্গে কাজ করতে গিয়েই নাকি একে অপরের প্রেমে পড়েন বিজয় ও তমন্না। বিজয়ের জন্যই প্রথম বার নিজের ১৮ বছরের প্রতিজ্ঞা ভেঙে পর্দায় ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন অভিনেত্রী। এই মুহূর্তে তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা সর্বত্র। স্বাভাবিক ভাবেই পরিবারের তরফে বিয়ের চাপ আসছে অভিনেতার। কবে চারহাত এক হবে বিজয়-তমন্নার? মুখ খুললেন ‘দহাড়’ খ্যাত তারকা।

এক সাক্ষাৎকারে অভিনেত্রী স্বীকার করে নেন পরিবারের তরফে চাপ রয়েছে বিয়ে করার। বিজয়ের কথায়, ‘‘আমি মারওয়াড়ি পরিবারের ছেলে, আমাদের গোষ্ঠীতে ১৬ বছর বয়স হয়ে গেলে ছেলেকে বিবাহযোগ্য মনে করা হয়। সেখানে আমার তো বিয়ের বয়স পেরিয়ে গিয়েছে। তার উপর আমি আবার অভিনেতা! মা প্রায় দিনই ফোন করে জিজ্ঞেস করতে থাকেন, কবে বিয়ে করব? পুরো ব্যাপারটাই ঠেকিয়ে রেখেছি কেরিয়ারের দোহাই দিয়ে।’’ বিজয়-তমন্নাকে একসঙ্গে দেখা যাচ্ছে সদ্য মুক্তি পাওয়া ছবি ‘লাস্ট স্টোরিজ় ২’ ছবিতে। যে ছবিতে এত বছরের প্রতিজ্ঞা ভেঙে পর্দায় চুমু খেয়েছেন তমন্না। সম্প্রতি এক সাক্ষাৎকারে তমন্নাকে তাঁর সঙ্গীর মধ্যে আকর্ষণীয় কোনও একটি বিষয়ের উল্লেখ করতে বলা হয়েছিল। তমন্না বলেন “সব কিছুই ভাল।” নানা সাক্ষাৎকারে বিজয়ের উচ্ছ্বসিত প্রশংসা করেন তমন্না। তাঁদের ব্যক্তিগত জীবনের রসায়নের প্রভাব পর্দায় পড়েছে, না কি পর্দার রসায়ন বাস্তবে— তা নিয়েই চলছে চর্চা। তবে শেষমেশ কি মধুর পরিণতি পাবে তাঁদের সম্পর্ক? সেটা সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vijay Verma Tamannaah Bhatia Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE