Advertisement
০৪ মে ২০২৪
Bollywood Gossip

প্রেমজীবনের পুরোটাই প্রকাশ্যে, কোন শর্ত ভেঙে তমন্নার সঙ্গে সম্পর্ক গড়েছেন বিজয়?

এই মুহূর্তে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি বিজয় বর্মা ও তমন্না ভাটিয়া। প্রেমের কানাঘুষো তো ছিলই, নিজেদের সম্পর্কে সিলমোহর দেওয়ার পর থেকে তাঁদের নিয়ে আলোচনা উত্তরোত্তর বেড়েই চলেছে।

Vijay Varma and Tamannaah.

বিজয় বর্মা ও তমন্না। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৩ ০৯:৪৩
Share: Save:

বলিউডে সাম্প্রতিক সময়ের অন্যতম জনপ্রিয় জুটি বিজয় বর্মা ও তমন্না ভাটিয়া। গত বছর থেকে তাঁদের প্রেমের কানাঘুষো শোনা যাচ্ছিল বলিপাড়ায়। চলতি বছরে কয়েক মাস আগেই জনসমক্ষে নিজেদের সম্পর্কে সিলমোহর দিয়েছেন তমন্না ও বিজয় দু’জনেই। তার পর থেকেই তাঁদের সম্পর্কের সমীকরণ নিয়ে অনুরাগীদের উৎসাহ আরও বেড়ে গিয়েছে। অনুরাগীদেরও নিরাশ করেন না বলিউডের এই জনপ্রিয় জুটি। মুম্বইয়ের কোনও ক্যাফে বা রেস্তরাঁয় ডেট হোক বা সিনেমার প্রিমিয়ার, ক্যামেরার সামনে একসঙ্গে দাঁড়িয়ে হাসিমুখে দিব্যি ছবিও তোলেন তাঁরা। তবে নিজের ব্যক্তিগত জীবনকে এ ভাবে ক্যামেরার সামনে তুলে ধরতে কম কাঠখড় পোড়াতে হয়নি ‘দহাড়’ খ্যাত অভিনেতা বিজয়কে। এমনকি, তমন্নার সঙ্গে প্রেম করার জন্য নিজের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ শর্ত ভাঙতে হয়েছে তাঁকে।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিজয় জানান, তিনি কোনও অভিনেত্রীর সঙ্গে প্রেম করার কথা কখনও ভাবতেই পারেননি। বিজয়ের কথায়, ‘‘আমি যখন বিনোদন জগতে কাজ করা শুরু করি, আমি কখনও কোনও অভিনেত্রীর প্রেমে পড়ার কথা ভাবিইনি। কারণ, আমার মধ্যে তখন অনেক রাগ জমে ছিল। তবে তমন্নার সঙ্গে যখন আমার দেখা হয়, ওর সঙ্গে মেলামেশা শুরু করার পরে আমি ওর আমার পাশে থাকার গুরুত্বটা বুঝতে পারি। এমন কাউকে পাশে পাওয়া, যে এই জগৎটাকে বোঝে— শৈলীর দিক থেকে হোক বা আর্থিক দিক থেকে... এমন কাউকে নিজের পাশে পাওয়া ভাগ্যের ব্যাপার।’’

দিন কয়েক আগেই এক সাক্ষাৎকারে বিজয় জানান, নিজের ব্যক্তিগত জীবন ক্যামেরার সামনে উঠে আসার বিষয়টাকে এখনও খুব একটা স্বাভাবিক ভাবে নিতে পারেননি তিনি। বিজয়ের কথায়, ‘‘আমার ভাবতেই অবাক লাগে যে, জুটি হিসাবে নাকি আমরা ভীষণ চর্চিত। বিষয়টা বেশ মজার, তবে আমি এতে খুব একটা অভ্যস্ত নই। আমি এত দিন নিজের মতো শহরের এ দিকে-ও দিকে ঘুরে বেরিয়েছি। এখন আমরা একসঙ্গে ঘুরি। তাতেই দেখি সব জায়গাতেই ক্যামেরা পৌঁছে গিয়েছে।’’ বিজয়ের কথা থেকে স্পষ্ট, ব্যক্তিগত জীবনকে ক্যামেরার ফ্রেমে দেখা খুব একটা পছন্দ নয় তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE