Advertisement
২২ এপ্রিল ২০২৪
Vikrant Massey

বয়স সবে ১ মাস, ছেলের ভবিষ্যৎ নিয়ে চিন্তায় ডুবে আছেন ‘টুয়েলভথ ফেল’ খ্যাত বিক্রান্ত

ব্যক্তিগত জীবনেও নতুন অধ্যায় শুরু হয়েছে বিক্রান্তের। ঘরে এসেছে পুত্র সন্তান। ছেলেকে কী ভাবে মানুষের মতো মানুষ করে তুলবেন সেটাই এখন একমাত্র চিন্তা বিক্রান্তের।

ছেলেকে নিয়ে ভাবনায় বিক্রান্ত।

ছেলেকে নিয়ে ভাবনায় বিক্রান্ত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৪ ২০:২০
Share: Save:

বিধু বিনোদ চোপড়া পরিচালিত ‘টুয়েলভথ ফেল’-এর প্রশংসা এখন সকলের মুখে মুখে। এই সিনেমা দেখে অনুপ্রাণিত হয়েছেন অনেকেই। পর্দায় বিক্রান্ত মাসের অভিনয়ও মনে ধরেছে দর্শকের। বলিউডে বিক্রান্তের দেখতে দেখতে অনেকগুলি বসন্ত কাটিয়ে ফেলেছেন। কিন্তু ‘টুয়েলভথ ফেল’-এর পর রাতারাতি জনপ্রিয়তা পেয়েছেন তিনি। দর্শকের ভালবাসা আর প্রশংসা পেয়ে জীবনের অন্যতম ভাল সময় কাটাচ্ছেন বিক্রান্ত। তা ছাড়া ব্যক্তিগত জীবনেও নতুন অধ্যায় শুরু হয়েছে বিক্রান্তের। ঘরে এসেছে পুত্র সন্তান। ছেলেকে কী ভাবে মানুষের মতো মানুষ করে তুলবেন সেটাই এখন একমাত্র চিন্তা বিক্রান্তের।

বর্তমান সামাজিক পরিস্থিতিতে সন্তানকে একজন ভাল মনের মানুষ হিসাবে গড়ে তুলতে চান বিক্রান্ত। কিন্তু কোন পথে এগোবেন সেটা নিয়েই ভাবনা-চিন্তা চালাচ্ছেন। সেই সঙ্গে খানিকটা শঙ্কাতেও আছেন তিনি। সমাজ পরিস্থিতি দ্রুত যে ভাবে বদলে যাচ্ছে সেখানে ছেলেকে নিয়েই সারা ক্ষণ ভেবে যাচ্ছেন তিনি। এ প্রসঙ্গে বিক্রান্ত বলেন, ‘‘আমি চাই প্রথমে আমার ছেলে শারীরিক ভাবে সুস্থ থাক। তার পর তো ওর বেড়ে ওঠা আছেই। সৎ হওয়া অত্যন্ত জরুরি। সততা না থাকলে ও ভাল কাজ করতে পারবে না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vikrant Massey
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE