Advertisement
২৬ মে ২০২৪
Anant-Radhika

‘কোই মিল গয়া’ নাচলেন অনন্ত-রাধিকা, ‘ব‍্যাকআপ ডান্সার’ বলিউডের প্রথম সারির এক নায়ক

প্রাক্‌-বিবাহ উদ্‌যাপনে অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্ট হাত ধরে নাচলেন। মঞ্চের পিছনে নাচলেন বলিপাড়ার প্রথম সারির এক নায়ক।

অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্ট।

অনন্ত অম্বানী-রাধিকা মার্চেন্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৪ ১২:০৯
Share: Save:

অনন্ত অম্বানী আর রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ উদ্‌যাপন নিয়ে তোলপাড় গোটা দেশ। ১ মার্চ জামনগরে শুরু হয়েছিল এই অনুষ্ঠান। বিয়ের আগের এই উদ্‌যাপনে আমন্ত্রিত ছিলেন দেশ-বিদেশের গণ‍্যমান‍্য ব‍্যবসায়ী, শিল্পপতি এবং অবশ‍্যই গোটা বলিউড। অম্বানীদের বাড়ির অনুষ্ঠানে বলিউডের উপস্থিতি স্বাভাবিক বিষয়। এ বারও তার ব‍্যতিক্রম হয়নি। বলিউড তারকারা শুধু এলেন তাই নয়, গানের তালে কোমরও দোলালেন। তিন মাসের অন্তঃসত্ত্বা দীপিকা পাড়ুকোন। শরীরের এমন অবস্থায় তাঁকেও নাচতে দেখা গিয়েছে। পাশে অবশ‍্য ছিলেন স্বামী রণবীর সিংহ। অন‍্যতম আকর্ষণ ছিল বলিউডের তিন খানের একসঙ্গে নাচ। শাহরুখ, সলমন, আমির একসঙ্গে নাচলেন। শাহরুখের মুখে শোনা গেল জয় শ্রীরাম ধ্বনিও।

বলিউডের পাশাপাশি অম্বানীরা নাচে-গানে-রসিকতায় মঞ্চ মাতিয়েছেন। এই রাজকীয় উৎসব যাঁদেরকে কেন্দ্র করে সেই হবু বর-কনে অনন্ত-রাধিকাও হাতে হাত ধরে নাচ করেছেন। মঞ্চে রাধিকা-অনন্ত ‘কোই মিল গয়া’ গানে নাচলেন। তাঁদের পিছনেও অনেকে নাচলেন। আর সেই অনেকের ভিড়ে পিছনের সারিতে দেখা গেল সলমন খানকেও। তিনিও রাধিকা-অনন্তকে যোগ‍্য সঙ্গত দিলেন। তবে গোটা মঞ্চে অনন্ত-রাধিকা যে ভাবে জুড়ে থাকলেন তাতে আলাদা করে সলমনকে চোখে পড়ার কথা নয়। তিনি বলিউডের ‘ভাইজান’, তাই তাঁকে পিছনের সারিতে নাচতে দেখে অনুরাগীরা ক্ষুব্ধ। সলমন কেন অনন্ত-রাধিকার পিছনে নাচতে রাজি হলেন উঠেছে সেই প্রশ্নও। উত্তর অবশ‍্য দিতে পারবেন সলমনই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anant Ambani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE