Advertisement
১১ মে ২০২৪
Virat Kohli

লক্ষ্যপূরণের পথে ‘বিরুষ্কা’, ২৪ ঘণ্টার মধ্যেই কোভিড-ত্রাণের জন্য জোগাড় ৩.৬ কোটি টাকা 

বিরাট এবং অনুষ্কার এই উদ্যোগকে সফল করতে এগিয়ে এসেছে মানুষ। এই ঘোষণার মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই জোগাড় হয়েছে ৩.৬ কোটি টাকা।

বিরাট-অনুষ্কা।

বিরাট-অনুষ্কা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ মে ২০২১ ১২:১৫
Share: Save:

লক্ষ্যপূরণের পথে ‘বিরুষ্কা’। গত শুক্রবার কোভিড আক্রান্তদের জন্য আর্থিক তহবিলের কথা ঘোষণা করেছিলেন বিরাট কোহলী এবং অনুষ্কা শর্মা। মোট ৭ কোটি টাকা সংগ্রহ করার লক্ষ্য ছিল। তার মধ্যে নিজেরা ২ কোটি টাকা দিয়েছিলেন। পাশাপাশি সাহায্য চেয়ে নিয়েছিলেন সাধারণ মানুষের।

বিরাট এবং অনুষ্কার এই উদ্যোগকে সফল করতে এগিয়ে এসেছে মানুষ। এই ঘোষণার মাত্র ২৪ ঘণ্টার মধ্যেই জোগাড় হয়েছে ৩.৬ কোটি টাকা। অনুষ্কা নিজেই শনিবার টুইটারের মাধ্যমে জানিয়েছেন সে খবর। একটি পোস্টার শেয়ার করেছেন বিরাট-পত্নী। তা থেকেই জানা যাচ্ছে, লক্ষ্যের ৫০ শতাংশেরও বেশি টাকা উঠে গিয়েছে ইতিমধ্যেই। কঠিন সময়ে পাশে থাকার জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন অনুষ্কা। লিখেছেন, ‘এখনও পর্যন্ত যাঁরা অর্থদান করেছেন, তাঁদের প্রতি আমরা কৃতজ্ঞ। আপনাদের সাহায্যের জন্য ধন্যবাদ। আমরা ইতিমধ্যেই লক্ষ্যের অর্ধেক পথ পেরিয়ে এসেছি। এ ভাবেই চলতে হবে’।

অনুষ্কা এবং বিরাটের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছিলেন নেটাগরিকরা। তবে এত দ্রুত তাঁদের এত টাকা সংগ্রহ করতে দেখে আরও একবার মুগ্ধ তারকা দম্পতির অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli anushka sharma coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE