Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

বিশালের নতুন ছবির নায়িকা

তাঁর ছবির জন্য প্রায় ৬০ জন অডিশন দিয়েছিলেন। তার মধ্য থেকেই সন্যা মলহোত্র ও রাধিকা মদনকে বেছে নিলেন বিশাল ভরদ্বাজ। ছবির নাম ‘ছুরিয়াঁ’। গল্পের

১০ এপ্রিল ২০১৮ ০০:২৮
Save
Something isn't right! Please refresh.
সন্যা এবং রাধিকা

সন্যা এবং রাধিকা

Popup Close

তাঁর ছবির জন্য প্রায় ৬০ জন অডিশন দিয়েছিলেন। তার মধ্য থেকেই সন্যা মলহোত্র ও রাধিকা মদনকে বেছে নিলেন বিশাল ভরদ্বাজ। ছবির নাম ‘ছুরিয়াঁ’। গল্পের প্রেক্ষাপট রাজস্থান। দুই বোনকে ঘিরে গল্প বোনা হয়েছে। তবে সেই বোনেদের মধ্যে ভাবের বড়ই অভাব!

এপ্রিলের শেষ মাসে ছবির শুটিং শুরু হবে। আপাতত দুই অভিনেত্রীর সঙ্গে ওয়র্কশপে ব্যস্ত পরিচালক। ছবির নামকরণের গল্পও বললেন তিনি। ‘‘যেহেতু দুই বোনের মধ্যে ঝগড়া বেশি, তাই ‘ছুরি’র অনুষঙ্গ ভাবা হয়েছে। আর মেয়ে বলে ছুরি থেকে ‘ছুরিয়াঁ’।’’

সন্যা মলহোত্রকে দর্শক ‘দঙ্গল’-এ দেখেছেন। আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘বধাই হো’ ছবিতে আবারও দেখা যাবে তাঁকে। রাধিকা মদন অবশ্য টেলিভিশনেই বেশি জনপ্রিয়। তাঁর কাছে এটি বড় সুযোগ।

Advertisement

ছবির দু’টি শেডিউলে শুটিং হবে। দ্বিতীয় শেডিউলে দুই অভিনেত্রীকেই দশ-বারো কেজি করে ওজন বাড়াতে হবে। আপাতত তাঁরা গ্রাম্য জীবনযাত্রায় অভ্যস্ত হওয়ার পাঠ নিচ্ছেন। যেমন, দেওয়ালে ঘুঁটে দেওয়া, মাথায় জলভর্তি কলসি নিয়ে হাঁটা ইত্যাদি।



Something isn't right! Please refresh.

Advertisement