‘উড়ন্ত প্রজাপতি’। শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়ের আসন্ন ছবি ‘গোত্র’য় নিজের চরিত্রের ব্যখ্যা দিতে গিয়ে মানালি জানিয়েছিলেন, এই ছবিতে তিনি নাকি ‘উড়ন্ত’ প্রজাপতি। এ ছবির প্রথম গান ‘নীল দিগন্তে’ মুক্তি পেল শুক্রবার। শ্রেয়া ঘোষালের গাওয়া সেই গানের দৃশ্যায়নে মানালি সত্যিই যেন ‘উড়ন্ত প্রজাপতি’।

এ ছবির অন্যতম চরিত্রে অভিনয় করেছেন নাইজেল আকারা। ‘নীল দিগন্তে’র দৃশ্যায়নে টলি মহলের একটা বড় অংশের মনে হয়েছে এ ছবির মাধ্যমে নাইজেল-মানালির নতুন জুটিকে পাবে ইন্ডাস্ট্রি।  

মানুষের প্রকৃত গোত্র কী? এই প্রশ্নের খোঁজ শুরু হয়েছে এই ছবিতে। এক এক করে চরিত্ররা প্রকাশ্যে এসেছেন। অনসূয়া, নাইজেল, মানালি…। নিজের বাড়ি ‘গোবিন্দধাম’ এবং তার সদস্যদের সঙ্গে সদ্য মুক্তিপ্রাপ্ত টিজারে পরিচয় করিয়ে দিয়েছেন অনসূয়া নিজেই।

দেখুন, বিনোদনের নানা কুইজ

‘গোবিন্দধাম’-এর কর্ত্রীর একমাত্র সন্তান রয়েছে, অনির্বাণ। রয়েছে প্রায় তাঁর নিজের মেয়ের মতো, ঝুমা।… এ ছাড়াও রয়েছে নাকি এক ‘হুলো বেড়াল’! এই চরিত্রেই অভিনয় করছেন নাইজেল। আর তাঁর চরিত্র ঘিরেই প্রশ্ন, ‘কাছের মানুষ হতে গেলে গোত্র নাগে নাকি?’

আরও পড়ুন, যন্ত্রনির্ভর জীবনে ‘স্টাক’-এর নজর

এত দিন পর্যন্ত বছরে একটা ছবিই দর্শকদের উপহার দিতেন পরিচালক জুটি। কিন্তু ২০১৯ ব্যতিক্রম। এ বছর দু’টো ছবি রিলিজ করবেন তাঁরা। প্রথমে মুক্তি পেয়েছে ‘কণ্ঠ’। চলতি অগস্টে মুক্তি পাবে ‘গোত্র’।

আরও পড়ুন, শ্রাবন্তীর জীবনে সুখবর...

(কোন সিনেমা বক্স অফিস মাত করল, কোন ছবি মুখ থুবড়ে পড়ল - বক্স অফিসের সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।