• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

তিন বন্ধুর জার্নি ‘সামসারা’, দেখুন ট্রেলার

celebs
ছবির তিন চরিত্রে রাহুল, সুদীপ্তা এবং ঋত্বিক।

Advertisement

তিন বন্ধু। নিজেদের জীবনে ব্যস্ত সকলেই। চাওয়া-পাওয়ার হিসেব মেলাতে ব্যস্ত। অনেক দিন পর তিন মাথা এক হয়। ব্যাস, হুল্লোড়ের প্ল্যান…

এই তিন বন্ধুকে ফ্রেমবন্দি করেছেন পরিচালক অভিজিত্ গুহ এবং সুদেষ্ণা রায়। তাঁদের আসন্ন ছবি ‘সামসারা’। সেখানেই দেখা মিলবে এই তিন বন্ধুর। দর্শক পর্দায় দেখবেন এই তিন জনের জার্নি। কিন্তু আপাতদৃষ্টিতে আমরা যা দেখি, তার সবটাই কি সত্যি? সাধারণ ভাবে বয়ে চলা জীবনের অন্দরে কি লুকিয়ে অন্য এক সত্য? অন্য এক জীবন? সদ্য মুক্তি পেল এই ছবির ট্রেলার।

ঋত্বিক চক্রবর্তী, রাহুল বন্দ্যোপাধ্যায় এবং ইন্দ্রজিত্ চক্রবর্তী রয়েছেন তিন বন্ধুর চরিত্রে। চিত্রনাট্য অনুযায়ী তাঁরা বেড়াতে যাওয়ার প্ল্যান করেন। তাঁদের ট্যুর গাইডের চরিত্রে অভিনয় করেছেন সমদর্শী দত্ত। কুক তথা কেয়ারটেকারের চরিত্রে রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী। এ ছাড়াও তনুশ্রী চক্রবর্তী, অম্বরীশ ভট্টাচার্য, দেবলীনা কুমারের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। 

দেখুন, বিনোদনের নানা কুইজ

সুদীপ্তা জানিয়েছিলেন, প্রত্যেক ছবির মতো এ ছবিতেও তাঁর চেষ্টা ছিল অন্য রকম চরিত্রে অভিনয়ের। ‘সামসারা’ সেই সুযোগ তাঁকে দিয়েছে। অন্যতম পরিচালক সুদেষ্ণা দাবি করেছিলেন, এ ছবির গল্প অন্য ধাঁচের। আর দর্শকদের জন্য ভিস্যুয়াল ট্রিটও বটে। সব মিলিয়ে মুক্তির অপেক্ষায় দিন গুনছেন সিনেপ্রেমীরা।

আরও পড়ুন, নুসরতের স্বামীর সঙ্গে ছবি শেয়ার করলেন মিমি!

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।) 

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
বাছাই খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন