Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ জানুয়ারি ২০২২ ই-পেপার

শোকেও হাসিমুখে থাকতে হয় তারকাকে, প্রকাশ্যে ‘জ্যেষ্ঠপুত্র’র ট্রেলার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১১ এপ্রিল ২০১৯ ১৭:২২
ট্রেলার লঞ্চে প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। ছবি: টুইটার থেকে গৃহীত।

ট্রেলার লঞ্চে প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। ছবি: টুইটার থেকে গৃহীত।

বাবা মারা গিয়েছেন। তবুও তাঁকে আসতে হল, হাজার লোকের ভিড় পেরিয়ে। কষ্ট হলেও প্রকাশ্যে চোখের জল ফেলা যাবে না কিছুতেই। কারণ?

কারণ তিনি তো সুপারস্টার। তাঁকে দেখতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেন সাধারণ মানুষ। সে কারণে বাবা মারা যাওয়ার পর ব্যক্তিগত চরম শোকেও মুখে হাসি ধরে রাখতে হয় তাঁকে। তিনি ‘জ্যেষ্ঠপুত্র’। তিনি প্রসেনজিত্ চট্টোপাধ্যায়

ঋতুপর্ণর ভাবনায় এ ছবির গল্প, চিত্রনাট্য লিখেছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। পরিচালনার দায়িত্বও তাঁর। বুধবার মুক্তি পেল এই ছবির ট্রেলার।

Advertisement

আরও পড়ুন, ‘ও জানতেই পারল না, আমার ওকে মনে আছে…’

প্রসেনজিত্ জ্যেষ্ঠপুত্র। ছোট ভাইয়ের ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। এই প্রথম স্ক্রিন স্পেস ভাগ করে নিলেন তাঁরা। ফলে অভিনয়ের দ্বৈরথ দেখার অপেক্ষা শুরু হল দর্শকের।

আরও পড়ুন, সাহসী পোশাকে আমিশার প্রশ্ন, ‘ট্যাটুটা খুঁজে পাচ্ছ?’

গত নভেম্বরে প্রসেনজিতের বাড়িতে সাংবাদিক বৈঠকে প্রথম এই ছবির ঘোষণা করেছিলেন কৌশিক। তিনি জানিয়েছিলেন, ‘আর একটি প্রেমের গল্প’ তৈরির সময় ঋতুপর্ণর ইন্দ্রাণী পার্কের বাড়িতে তিনি প্রতিদিন যেতেন। কাজ থাকলেও, কাজ না থাকলেও। সিনেমা এবং আরও বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা মুখ্য ছিল তখন। সে সময়ই একটি ভাবনার কথা কৌশিককে বলেছিলেন ঋতুপর্ণ। তখন ‘অটোগ্রাফ’ তৈরি হচ্ছিল। সে কারণে এই ছবিটা করতে চাননি। পরে ঋতুপর্ণর পিতৃবিয়োগের সময় খুব কাছ থেকে তাঁকে দেখেছিলেন কৌশিক। পরে ঋতুপর্ণর ভাইয়ের কাছে থেকে অনুমতি নিয়েই নিজের গল্প, চিত্রনাট্যে এ ছবির কাজ শুরু করেন পরিচালক।

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)



Tags:
প্রসেনজিত্ চট্টোপাধ্যায় Prosenjit Chatterjee Tollywood Bengali Movie Upcoming Movies Celebrities Kaushik Ganguly Rituparno Ghoshকৌশিক গঙ্গোপাধ্যায়ঋতুপর্ণ ঘোষ Jyeshthoputro Ritwick Chakrabortyঋত্বিক চক্রবর্তী Movie Trailer

আরও পড়ুন

Advertisement