Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

লকডাউনে টিকে গেল শ্বেতা তিওয়ারি-অভিনব কোহালির বিয়ে?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১২ জুন ২০২০ ১৩:০০
শ্বেতা তিওয়ারি ও অভিনব কোহালি—ছবি:সোশ্যাল মিডিয়া

শ্বেতা তিওয়ারি ও অভিনব কোহালি—ছবি:সোশ্যাল মিডিয়া

গত বছর থেকেই শ্বেতা তিওয়ারি আর অভিনব-র দাম্পত্যে ফাটল ধরেছিল। এই নিয়ে প্রচুর জলঘোলা হয়েছে। একাধিক সংবাদমাধ্যমকে ডেকে শ্বেতা তখন জানিয়েছিলেন, মধুচন্দ্রিমার মধু পুরোটাই তেতো হয়ে গেছে। শ্বেতার সৎ মেয়ের সঙ্গে নাকি ভীষণ ‘অ-সৎ’ আচরণ করছেন অভিনব!

তাই নিয়ে থানা-পুলিশও হয়েছে। ফলে, সম্পর্ক এক্কেবারে তলানিতে। যে কোনওদিন বিচ্ছেদের খবর হয়ত শুনবেন অনুরাগীরা। আচমকাই ব্যাপারটা ৩৬০ ডিগ্রি ঘুরেছ, অভিনব-র একটি সোশ্যাল পোস্টকে কেন্দ্র করে। তারপরেই মিঞাঁ-বিবির ঘোষণা, বিচ্ছেদের পথে হাঁটছেন না তাঁরা!

অতি সম্প্রতি, শ্বেতার হাসিখুশি মুহূর্তের ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন অভিনব। ভিডিয়োতে দেখা গেছে, এক ভক্ত ফাওয়ান খানের সঙ্গে টেলি তারকার হাসিমুখে পোজ। অভিনবের সোশ্যাল হ্যান্ডেলে শ্বেতার এই ভিডিয়ো দেখে মুহূর্তের মধ্যে রে রে করে ওঠেন নেটাগরিকেরা। এক দিকে দম্পতির বিচ্ছেদের গুঞ্জন, অন্য দিকে অভিনব-র এইসব পোস্ট! এ সব হচ্ছেটা কী!

Advertisement

আরও পড়ুন: করোনার করুণায় অমিতাভ বচ্চনকে দেখা হল না!

নেট দুনিয়া সরগরম। ভক্তদের থামাতে তখনই অভিনব জানান, শ্বেতার এরকম হাসিমুখের পোস্ট তাঁর ইনস্টায় সবাই দেখতে পাবেন আরও।অভইনব তা হলে শ্বেতার হাসিমুখের আশায়? গরম পরিস্থিতি ঠাণ্ডা ঠাণ্ডা কুল কুল করতে মুখ খোলেন দু’জনেই। তখনই জানা যায়, আপাতত ‘আল ইজ ওয়েল।’

আরও পড়ুন: কাজে ফিরছে বলিউড

আরও পড়ুন

Advertisement