• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

ঐশ্বর্যার কথাতে ইমোশনাল হলেন সলমন!

1

এ তো একেবারে ইমোশনাল অত্যাচার! আর সেই অত্যাচারের শিকার সলমন খান!

বিষয়টা ঠিক কী?

সকলেই জানেন সলমনের প্রাক্তন বান্ধবী ঐশ্বর্য রাই বচ্চন এখন তাঁর আসন্ন ছবি ‘জজবা’র প্রচারে ব্যস্ত রয়েছেন। আবার সলমনও শুরু করতে চলেছেন সেলিব্রিটি রিয়ালিটি শো ‘বিগ বস’। আর সেখানে নিজেদের ছবির প্রচারে হামেশাই আসেন তারকারা। সেই সূত্রেই সল্লু মিঞার কাছে জানতে চাওয়া হয়েছিল, তাঁর শোতে ছবির প্রচারে ঐশ্বর্যাও কি আসবেন? সে প্রশ্ন শুনে প্রথমে মুচকি হাসেন নায়ক। তার পর বলেন, ‘‘কি ইমোশনাল প্রশ্ন জানতে চাইছেন!’’

ঐশ্বর্যার প্রসঙ্গে প্রকারান্তরে তাঁর ওপর ইমোশনাল অত্যাচারের তত্ত্ব স্বীকার করে নিলেন খোদ ‘ভাইজান’ই। এমনকী সাংবাদিক সম্মেলনের শেষে গুনগুন করে গান গাইতে গাইতে বেরিয়ে যান তিনি। অনেকে আবার কান পেতে শুনেছেন সেই গানের দু’কলি। বলিউডি গুঞ্জন, সে গান ছিল ‘আতে যাতে যো মিলতা হ্যায় তুমসা লাগতা নেহি’। ঐশ্বর্যার কথা ভেবেই কি এ গান গাইছিলেন সলমন? যতই হোক পুরনো প্রেম বলে কথা!

২০০০-এ সম্পর্ক ভেঙে গিয়েছে সলমন-ঐশ্বর্যার। তার পর পনেরো বছরে বদলেছে অনেক কিছুই। অভিষেক বচ্চনকে বিয়ে করার পর আরাধ্যার মা হয়ে বচ্চন-বধূ এখন অনেকটাই পরিণত। মাঝখানে কেরিয়ারের বিরতি নিয়েছিলেন নায়িকা। ‘জজবা’র মাধ্যমে পাঁচ বছর পর বড়পর্দায় কামব্যাক হচ্ছে তাঁর। কিন্তু সলমনের শোতে কি তিনি যাবেন ছবির প্রচারে? উত্তর দেবে সময়।  

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন