Advertisement
১৬ জুন ২০২৪
Aishwarya Rai Bachchan

বচ্চন পরিবারে চাপা অশান্তি, এর মাঝে ঠিক কী কারণে হাত ভাঙল ঐশ্বর্যার?

প্লাস্টার হাতে বেঁধেই চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হাঁটলেন বছর পঞ্চাশের প্রাক্তন বিশ্বসুন্দরী। কিন্তু কী ভাবে ঘটল এই বিপত্তি?

What happened to Aishwarya Rai Bachchan\\\\\\\\\\\\\\\'s hand, here is the truth

(বাঁ দিকে) অভিষেক বচ্চন। ঐশ্বর্যা রাই বচ্চন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১৯:২০
Share: Save:

বলিউডের অন্যতম প্রিয় জুটি ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চন। অথচ তাঁদের সম্পর্কের পরিণতি কী হতে চলেছে তা নিয়ে জল্পনার শেষ নেই। বলিপাড়ায় কান পাতলেই এখন বচ্চন সংসারের অশান্তি নিয়ে আলোচনা। বিবাহবিচ্ছেদ নাকি হচ্ছেই অভিষেক-ঐশ্বর্যার, এমন গুঞ্জনও শোনা গিয়েছে। বিচ্ছেদের জল্পনা অব্যাহত থাকলেও এখনও পর্যন্ত এ প্রসঙ্গে কোনও মন্তব্য করেননি পরিবারের কেউই। গত বছরের শেষের দিকটা বচ্চনদের অন্দরমহল নিয়ে মুখর ছিল নেটপাড়া। তবে নতুন বছরের শুরুতেই বিপত্তি ঐশ্বর্যার। হাত ভাঙে অভিনেত্রীর। ব্যক্তিগত জীবনে ঝড়ঝাপটা এলেও ঐশ্বর্যা রাই বচ্চন যে পেশাদার, তার পরিচয় দেন ৭৭তম কান চলচ্চিত্র উৎসবে। প্লাস্টার হাতে বেঁধেই চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হাঁটলেন বছর পঞ্চাশের প্রাক্তন বিশ্বসুন্দরী।

কিন্তু কী ভাবে ঘটল এই বিপত্তি? সূত্রের খবর কানে যাওয়ার দিন দুয়েক আগে বাড়িতেই পড়ে যান ঐশ্বর্যা। ফুলে যায় হাতের কব্জি। ফোলা কমতেই তিনি বেরিয়ে যান কানের উদ্দেশে। তবে শর্ত দেন অভিনেত্রী। ঐশ্বর্যা কান কর্তৃপক্ষকে জানিয়েছিলেন তাঁর থাকার জায়গা যেন বড় হয়। পোশাকের ফিটিংয়ের সময় কোনও রকম অসুবিধে যাতে না হয়। অভিনেত্রীর কথা মেনে তেমনই বন্দোবস্ত করেন কর্তৃপক্ষ। আগামী সপ্তাহের শেষের দিকে অভিনেত্রীর অস্ত্রোপচার হওয়ার কথা রয়েছে। সম্প্রতি পারিবারিক গোলযোগ ও অভিষেকের সঙ্গে দাম্পত্যে ফাটল প্রসঙ্গে বার বার শিরোনামে এসেছেন তিনি। এর মধ্যেই জখম হন। কান যাওয়ার সময় ছবিশিকারিরা চোট পাওয়ার কারণ জিজ্ঞেস করলেও উত্তর দেননি অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Abhishek Bachchan Aishwarya Rai Bachchan Cannes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE