Advertisement
১১ মে ২০২৪
Raj Chakrabarty

ধরা পড়েছে সংক্রমণ, হাসপাতালে ভর্তি পরিচালক রাজ চক্রবর্তী

চারিদিকে তীব্র দাবদাহ। তাই কি অসুস্থ হয়ে পড়লেন পরিচালক রাজ চক্রবর্তী? দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে।

Raj Chakraborty is admitted in hospital

কী হয়েছে পরিচালক রাজ চক্রবর্তীর? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ০৯:৪৮
Share: Save:

দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি পরিচালক রাজ চক্রবর্তী। গরমে এমনিতেই নাজেহাল অবস্থা সকলের। তাই কি অসুস্থ হয়ে পড়লেন পরিচালক? শোনা যাচ্ছে, এই গরমের জন্যই নাকি বেশ কয়েক দিন ধরে শরীর ভাল যাচ্ছিল না পরিচালকের। রাজের অসুস্থতার খবর আসা মাত্রই তাঁর ভক্তদের কপালে চিন্তার ভাঁজ।

কী হয়েছে রাজের? খোঁজ নেওয়ার জন্য আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পরিচালকের সহকারীর সঙ্গে। তিনি বলেন, “না, এত চিন্তার কোনও কারণ নেই। রাজদা সম্পূর্ণ ভাল আছেন। প্রতি বছরই সারা শরীর পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হন দাদা। এ বারেও আর অন্য কোনও কারণ নেই।” তিনি আরও যোগ করেন, “রাজদাকে আগামিকাল অর্থাৎ বুধবারেই হাসপাতাল থেকে ছেড়ে দেবে। এ বারে খালি প্রস্রাবে সংক্রমণ ধরা পড়েছে। তবে বাড়াবাড়ি কিছু নয়। একদম ঠিক আছে দাদা।”

তীব্র দাবদাহের জন্য এমনিতেই অসুস্থ হয়ে পড়ছেন অনেকে। তবে রাজের তেমন কিছু হয়নি। এমনিতেই পরিচালনা এবং প্রযোজনার কাজে সব সময় ব্যস্ত থাকেন পরিচালক। কিছু দিন আগে ‘আবার প্রলয়’-এর কাজ শেষ করেছেন তিনি। এ ছাড়াও তিনি এখন বিধায়কও বটে। তাই উপরি দায়িত্বও অনেক। যদিও এত ব্যস্ততার মাঝে পরিবারকে সময় দিতে ভোলেন না পরিচালক। ছেলে ইউভানের সঙ্গে বাবা রাজের মিষ্টি মুহূর্তগুলিকে ফ্রেমবন্দি করেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শোনা যাচ্ছে, খুব শিগগিরিই নাকি ‘এসভিএফ’-এর প্রযোজনায় নতুন ছবির কাজ শুরু করবেন রাজ। আপাতত সবটাই রয়েছে পরিকল্পনার স্তরে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE