Advertisement
১৮ জুলাই ২০২৪
Amitabh Bachchan Abhishek Bachchan New Film

রংচঙে পোশাকে ছেলের সঙ্গে বসে এ কী কাণ্ড করছেন অমিতাভ! কিসের বার্তা দিলেন সমাজমাধ্যমে?

ছবিতে তাঁকে দেখা যাচ্ছে একটি রঙিন মুখোশ ছাপা জ্যাকেটে, সঙ্গে লাল পাজামা আর হলুদ জুতো। অভিষেক অবশ্য নীল সোয়েটশার্ট, ডেনিম ও সাদা স্নিকার্স পরেই বসেছেন।

Image of Amitabh Bachchan and Abhishek Bachchan

কাজের ফাঁকে অমিতাভ ও অভিষেক। সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৪ ১৪:১৫
Share: Save:

সোফায় গা এলিয়ে বসে বাবা, খানিক দূরে ছেলে। আপাত ভাবে সোফায় বসে আয়েশ করছেন মনে হলেও মাইক্রোফোন, হেডফোন বলছে অন্য গল্প। আসলে নতুন কোনও কাজের ইঙ্গিত মিলছে এই ছবি থেকে।

শনিবার সকাল সকাল নিজের এক্স হ্যান্ডলে এই ছবি ভাগ করে নিয়েছেন বলিউডের শাহেনশাহ। সঙ্গে ছন্দ মিলিয়ে দু’ছত্র লিখেছেন অমিতাভ। সেই ছন্দোবদ্ধ পঙ্‌ক্তির তর্জমা করলে বোঝা যায় এই যে বাবা আর ছেলে একসঙ্গে কাজে বসেছেন, তা এমনি নয়। মনে হচ্ছে খুব শীঘ্রই পর্দায় দেখা যাবে অভিষেক-অমিতাভ জুটিকে, সঙ্গে থাকবে তাঁদের অদ্ভুত কাণ্ডকারখানা।

এই অদ্ভুত কাণ্ডকারখানার ইঙ্গিত যেন খানিকটা পাওয়া যাচ্ছে বিগ বি-র পোশাকেও। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে একটি রঙিন মুখোশ ছাপা জ্যাকেটে, সঙ্গে লাল পাজামা আর হলুদ জুতো। অভিষেক অবশ্য স্বাভাবিক নীল সোয়েটশার্ট, ডেনিম ও সাদা স্নিকার্স পরেই বসেছেন।

ছবির সঙ্গে অমিতাভ লিখেছেন, ‘‘...আবার কাজ করতে চলেছি...একটু দেরি হল…তবে অভিষেকের সঙ্গে কাজ করা পরম আনন্দের...।’’

পিতা-পুত্রের কাজের সঙ্গে যথেষ্ট পরিচিত বলিউড। এর আগে তাঁদের একত্রে দেখা গিয়েছে, ‘বান্টি অউর বাবলি’, ‘কভি আলবিদা না কেহনা’, ‘সরকার’, ‘সরকার রাজ’ বা ‘পা’-এর মতো ছবিতে।

ছেলের সঙ্গে কাজ করতে যে শুধু পছন্দ করেন বলিউডের শাহেনশাহ, তা-ই নয়, সব সময় ছেলের কাজে উৎসাহ দিয়ে যান তিনি। সমাজমাধ্যমেও ছেলেকে নিয়ে নানা রকম কথা লেখেন। সেই সব পোস্টে যেমন থাকে স্নেহ, প্রশ্রয়, তেমনই থাকে প্রশংসা, সবই আবার দারুণ মজার মোড়কে। সম্প্রতি, অভিষেকের ‘হাউসফুল ৩’-এর অষ্টম বার্ষিকী উদ্‌যাপন করা হল। সেই উপলক্ষে অমিতাভ ছেলের উদ্দেশে একটি ছোট্ট অথচ হৃদয়গ্রাহী লেখা লিখেছিলেন। সেখানেও অভিষেকের অভিনয়ের প্রশংসা করেছেন, তাঁর পাশে থাকার কথা জানিয়েছেন।

এই মুহূর্তে অমিতাভ ব্যস্ত ‘ভেট্টিয়ান’-এর শুটিংয়ে। এ ছবিতে রজনীকান্তের সঙ্গে অভিনয় করছেন বিগ বি। তা ছাড়া ‘কল্কি ২৮৯৮ এডি’-তে প্রভাস, দীপিকা পাড়ুকোন এবং কমল হাসনের সঙ্গে তাঁর দেখা মিলবে। এই ছবিটি ২৭ জুন মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

এ দিকে অভিষেককে দেখা যাবে ‘হাউসফুল ৫’-এ। সঙ্গে থাকবেন চেনা মুখ অক্ষয় কুমার, অনিল কাপুর, নানা পাটেকর, রীতেশ দেশমুখ, এবং চাঙ্কি পাণ্ডে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE