Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Rupam-Arnob

অর্ণবের গান শুনতে গিয়ে বিতর্কে রূপম ইসলাম, ঘটনা প্রসঙ্গে মুখ খুললেন গায়ক

বিতর্কে রূপম ইসলাম। বাংলাদেশি গায়ক অর্ণবের গান চলাকালীন রূপমের উপস্থিতির জেরে সৃষ্টি হয় বিশৃঙ্খলা। রূপমের নাম নিয়ে ভক্তরা হুল্লোড় শুরু করে। তা নিয়ে শুরু হয় যাবতীয় তর্কের।

অর্ণব এবং ‘ফসিলস’-এর অনুষ্ঠান দেখার জন্য ভিড় জমিয়েছিলেন শহরবাসী। আর এই অনুষ্ঠান ঘিরেই তৈরি যাবতীয় বিতর্কের।

অর্ণব এবং ‘ফসিলস’-এর অনুষ্ঠান দেখার জন্য ভিড় জমিয়েছিলেন শহরবাসী। আর এই অনুষ্ঠান ঘিরেই তৈরি যাবতীয় বিতর্কের।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৯:১৩
Share: Save:

সোমবার সকাল থেকে রূপম ‘ইসলাম বনাম অর্ণব’ তরজায় সরগরম নেটমাধ্যম। রবিবার বিকালে কলকাতায় আয়োজিত হয়েছিল বিশাল বড় অনুষ্ঠান। শঙ্কর মহাদেবন, অর্ণব এবং ‘ফসিলস’-এর অনুষ্ঠান দেখার জন্য ভিড় জমিয়েছিলেন শহরবাসী। আর এই অনুষ্ঠান ঘিরেই তৈরি যাবতীয় বিতর্কের। দর্শকের একাংশের দাবি, বাংলাদেশের জনপ্রিয় শিল্পীকে অপমান করেছেন রূপম। কী কারণে এই অভিযোগ ওঠে?

Advertisement

অর্ণবের গান চলাকালীন কয়েক মুহূর্তের জন্য মঞ্চের সামনে এসে দাঁড়ান রূপম ইসলাম। আর তাঁকে দেখেই হুল্লোড় শুরু করেন রূপমের ভক্তরা। এই ঘটনাতেই অনেকের মনে হয়েছে অর্ণবের গানকে অসম্মান জানানো হয়েছে। ভক্ত মহলে এ বিষয়ে নানা রকমের বিতর্ক তৈরি হলেও, দুই শিল্পীর মধ্যে সৃষ্টি হয়নি কোনও ভুল বোঝাবুঝির। সেই প্রমাণ মিলেছে সোমবারই।

অর্ণব লিখেছেন, ‘অসাধারণ দর্শক। ফসিলস, ফসিলস—আমরাও এখানে এমনটা করি আমাদের আর্টসেল ব্যান্ডকে কেন্দ্র করে।’ অন্য দিকে রূপমও নিজের ভাবমূর্তি স্পষ্ট করেছেন। ঠিক কী ঘটেছিল তাঁর বিবরণ দিয়েছেন,সঙ্গে নিন্দকদের যথাযথ উত্তরও দিয়েছেন। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় রূপম ইসলামের সঙ্গে। গায়কের সঙ্গে কথা না হলেও তাঁর স্ত্রী রূপসা, যিনি এই মুহূর্তে গায়কের সব কাজ দায়িত্ব নিয়ে একা হাতে সামলানও, তিনি বলেছেন, “রূপম নিজের বক্তব্য স্পষ্ট করে দিয়েছেন। আমার মনে হয় এই বিষয়গুলোকে এত গুরুত্ব না দেওয়াই ভাল।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.