Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Saurav Das

অনিন্দিতা না দর্শনা, কার সঙ্গে প্রেম করছেন? অবশেষে প্রেম-বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন সৌরভ

পুজো মানেই নতুন জামাকাপড়, খাওয়া-দাওয়া আর সঙ্গে প্রেম। সৌরভ দাসের প্রেম নিয়ে ইতিমধ্যেই প্রচুর চর্চা হয়ে গিয়েছে। অবশেষে সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা।

দর্শনা বণিক না  অনিন্দিতা বসু কার সঙ্গে প্রেম করছেন সৌরভ?

দর্শনা বণিক না অনিন্দিতা বসু কার সঙ্গে প্রেম করছেন সৌরভ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৬:০৪
Share: Save:

কখনও বিচ্ছেদ, কখনও আবার মাখো মাখো প্রেম। তাঁর জীবনের প্রেমটা তাঁরই মতো খামখেয়ালি। সৌরভ দাস, অভিনয় ছাড়াও যাঁর ব্যক্তিগত জীবন অনেক সময়ই উঠে আসে প্রকাশ্যে। তিনিও অবশ্য খুব একটা লুকোছাপায় বিশ্বাস করেন না। অনিন্দিতা বসুর সঙ্গে সৌরভের সম্পর্ক এখন ঠিক কোন পর্যায়ে দাঁড়িয়ে, এই প্রশ্ন অনেক দিনের। মাঝে টলিপাড়ার নতুন গুঞ্জন সৌরভ নাকি মজেছেন দর্শনা বণিকে? সত্যিটা কী?

খোঁজ নিল আনন্দবাজার অনলাইন। এই পুজোয় তা হলে কি নতুন প্রেমেই মজেছেন অভিনেতা? সৌরভকে প্রশ্ন করা হলে, তাঁর স্পষ্ট জবাব, “এই পুজোয় আমি একা।” তাঁর এই উত্তর হয়তো অনেকেরই বিশ্বাস হবে না। তবে সত্যি এটাই জানাচ্ছেন অভিনেতা। তিনি বললেন, “দর্শনার সঙ্গে কয়েকটা ছবি করেছি। আর এখানে কয়েকটা ছবি করলেই ধরে নেওয়া হয় যে প্রেম করছে সে জুটি। তবে এটা একদমই সত্যি নয়। এই দুর্গাপুজোয় আমি সিঙ্গল এবং বেশ খুশি তাই।”

আপাতত একটা প্রেমেই মজেছেন নয়। নতুন ব্যবসাই হল নতুন প্রেম। অভিনেতা সব্যসাচী চৌধুরি এবং সৌরভ দু’জনে মিলে সল্টলেকে একটি রেস্তরাঁ খুলেছেন। তাই পুজোয় নিজের ব্যবসাতেই মনযোগ দিতে চান সৌরভ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE