Advertisement
০১ ফেব্রুয়ারি ২০২৩
Deepika Padukone

রেগে গিয়ে চোখ বড় বড় করে রণবীরের দিকে তাকালেন দীপিকা পাড়ুকোন! কারণ জানলে চমকে যাবেন

দীপিকার চোখে তখন আগুন ঝরছে। স্ত্রীর সেই চোখ দেখেই ভয়ে রীতিমতো জবুথবু হয়ে যান রণবীর সিংহ।

রণবীর-দীপিকা।

রণবীর-দীপিকা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৫:১৭
Share: Save:

রেগে গেলে সুন্দরী নায়িকাকে না কি আরও সুন্দরী লাগে! তবে দীপিকা পাড়ুকোন চটলে স্ত্রীর রাগান্বিত মুখের সৌন্দর্যে আচ্ছন্ন হওয়ার বদলে যে ঘাবড়ে যান রণবীর সিংহ, তার আভাস পাওয়া গিয়েছিল কয়েক বছর আগে।

Advertisement

তখনও সাত পাকে বাঁধা পড়েননি রণবীর-দীপিকা। সাল ২০১৫। সে বছরই মুক্তি পেয়েছিল পরিচালক সঞ্জয় লীলা বনশালীর ছবি ‘বাজিরাও মস্তানি’। পর্দায় রণবীর-দীপিকার রসায়নে বুঁদ হয়েছিল কাশ্মীর থেকে কন্যাকুমারী। ছবিতে কাশীবাঈয়ের চরিত্রে তাক লাগিয়েছিলেন আর এক বলিউড ডিভা প্রিয়ঙ্কা চোপড়া। এই ছবির প্রচারে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন রণবীর-দীপিকা। সেখানে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন এই জুটি।

ক্যামেরার সামনেই রণবীরের উপর আচমকা রেগে গিয়েছিলেন দীপিকা। সাংবাদিকদের প্রশ্নে জবাব দেওয়ার জন্য যেই না মুখের সামনে মাইকটি রেখেছেন দীপিকা, তখনই ভেসে এল প্রিয়ঙ্কার গলা। যার ফলে উত্তর দিতে গিয়ে বাধা পেলেন নায়িকা। পাশে বসে তখন রণবীর। ‘কোথায় তুমি?’ প্রিয়ঙ্কার উদ্দেশে এই প্রশ্ন করেছিলেন দীপিকা। সেই সময় অবশ্য সশরীরে দেখা যায়নি প্রিয়ঙ্কাকে। তার পরই সাংবাদিকের প্রশ্নের জবাব দিতে শুরু করেন। এমন সময় প্রিয়ঙ্কাকে নিয়ে মাইকে কথা বলেই চলেন রণবীর। যত বার দীপিকা কথা বলতে যাচ্ছেন, তত বারই রণবীরের কথায় তাঁর উত্তর দেওয়া হচ্ছে না। এমন সময়ই রেগে গিয়ে রণবীরের দিকে কড়া চাহনিতে তাকালেন দীপিকা।

নায়িকার চোখে তখন আগুন ঝরছে। দীপিকার সেই চোখ দেখেই ভয়ে রীতিমতো জবুথবু হয়ে যান রণবীর। তার পরই তাঁকে বলার জন্য অনুরোধ করেন। এই গোটা মুহূর্ত ক্যামেরাবন্দি হয়।

Advertisement

প্রসঙ্গত, ২০১৫ সালের অন্যতম সফল ছবি ‘বাজিরাও মস্তানি’। তখন রণবীর-দীপিকার প্রেমের গুঞ্জনে সরগরম ছিল বলিপাড়া। পরে ২০১৮ সালে সেই প্রেম পরিণতি পায়। বি-টাউনে যে সকল দম্পতি সুখে সংসার করছেন, তাঁদের মধ্যে অন্যতম রণবীর-দীপিকা। তাঁদের নানা ভালবাসার মুহূর্ত প্রায়শই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে অতীতে রণবীরের দিকে দীপিকার সেই চোখ পাকানোর ঘটনা ভুলতে পারেননি তাঁর অনেক অনুরাগীই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.