Advertisement
০২ ডিসেম্বর ২০২২
Aishwarya Rai Bachchan

সব সময় লোকে তাঁকে দেখে, ঐশ্বর্যার নিখুঁত না হয়ে উপায় কী? বলছেন বিক্রম

‘পোন্নিয়িন সেলভান’ দিয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখবেন ঐশ্বর্যা। তাঁকে সহ-অভিনেত্রী হিসাবে পেয়ে, বিক্রমের কেমন লাগছে?

ঐশ্বর্যার নাচ দেখে শট দিতে ভুলে গেলেন বিক্রম।

ঐশ্বর্যার নাচ দেখে শট দিতে ভুলে গেলেন বিক্রম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৩:০৫
Share: Save:

তামিল অভিনেতা বিক্রমের সঙ্গে আগেও পর্দা ভাগ করেছেন ঐশ্বর্যা রাই বচ্চন। ‘রাবণ’-এর হিন্দি এবং তামিল সংস্করণে মণি রত্নমের সঙ্গেই কাজ করেছেন দু’জনে। তার পর আবারও করছেন। এত বছর পর। ‘পোন্নিয়িন সেলভান’-এ। আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘পোন্নিয়িন সেলভান ১’।

Advertisement

এ ছবি দিয়ে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে পা রাখবেন ঐশ্বর্যা। কেরিয়ারের দীর্ঘ বিরতি ভাঙবেন ‘তাল’-এর নায়িকা। তাঁকে সহ-অভিনেত্রী হিসাবে পেয়ে বিক্রমের কেমন লাগছে? জানালেন, শুধু সৌন্দর্যের প্রতিমূর্তি নন, ঐশ্বর্যা সব দিক দিয়েই অতুলনীয়। তিনিই পর্দার আকর্ষণ, তাঁকে সব সময় নিখুঁত থাকতে হয়। যেটা তিনি খুব ভাল ভাবে পারেন।

বিক্রমের কথায়, “সবার হৃদয় চুরি করেছেন ঐশ্বর্যা। ‘পিকচার পারফেক্ট’ হওয়া কাকে বলে, তার আদর্শ উদাহরণ তিনি। আমি ওঁর অনেক ছবি দেখেছি। তিনি শুধু অপরূপ সুন্দর বলে নন, তাঁর মতো হওয়া কঠিন। সব সময় দর্শক তাঁর দিকেই তাকিয়ে থাকবে। তাই ওঁকে নিখুঁত হতে হয়েছে। অসাধারণ দক্ষতার সঙ্গে হতে পেরেছেন সেটা।”

আত্মবিশ্বাস, ব্যক্তিত্ব সবটা নিয়েই তিনি। সেই সঙ্গে স্নিগ্ধতা, ঐশ্বরিক সৌন্দর্য— পর্দায়ও ঐশ্বর্যার চারপাশে জাদুর বেষ্টনী রচনা করে বলে মনে করেন বিক্রম। তাঁর কথায়, “চেন্নাই কিংবা দক্ষিণ ভারতের যে কোনও শাড়ি-গয়নার দোকানে গিয়ে দেখুন, ঐশ্বর্যার ছবিই দেখতে পাবেন। যখন ওঁর সঙ্গে ছবি করেছি, ওঁর পেশাদারিত্বের দিকটাও খেয়াল করেছি।”যদিও নায়িকা হিসাবে তাঁকে না পাওয়ার আফসোস থেকে গিয়েছে বিক্রমের। ভাগ করে নিলেন মুগ্ধতার কথাও। জানালেন, এক বার ঐশ্বর্যাকে নাচতে দেখে শট দিতে ভুলে গিয়েছিলেন বিক্রম।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.