Advertisement
০৪ ডিসেম্বর ২০২২
Soha Ali Khan

জুহি চাওলার বন্ধু হতে হবে, শুনে কেন ভয় পেয়ে গিয়েছিলেন সোহা?

যে থ্রিলার ওয়েব সিরিজে অভিনয় করেছেন দু’জন, তার নাম ‘হাশ হাশ’। সোহা, জুহি ছাড়াও ওই সিরিজে থাকবেন সাহানা গোস্বামী এবং কৃতিকা কামরা। তবে জুহি এই প্রথম ওয়েব সিরিজে অভিনয় করলেন।

জুহি চাওলার সঙ্গে প্রথম একই ছবিতে অভিনয় করলেন সোহা আলি খান।

জুহি চাওলার সঙ্গে প্রথম একই ছবিতে অভিনয় করলেন সোহা আলি খান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১২:৪৭
Share: Save:

জুহি চাওলার প্রিয় বন্ধু হওয়ার প্রস্তাব পেয়ে চিন্তায় পড়েছিলেন সোহা আলি খান। অ্যামাজন প্রাইমের একটি থ্রিলারে একসঙ্গে পর্দায় দেখা যাবে দুই অভিনেত্রীকে। তবে তার আগে সোহা জানালেন, কেন তিনি জুহিকে নিয়ে ভয় পেয়েছিলেন। এমনকি সেই ভয় তাঁর অভিনয়কেও প্রভাবিত করতে পারে বলেও ভেবেছিলেন।

Advertisement

আগে কখনও এক সিনেমায় কাজ করেননি দুই অভিনেত্রী। বয়সের ফারাকও দু’জনের মধ্যে অনেকটাই। তা ছাড়া জুহি এক সময়ের বলিউডে সাড়া ফেলে দেওয়া অভিজ্ঞ অভিনেত্রী। সোহা সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, স্বাভাবিক ভাবেই তিনি ভেবেছিলেন তাঁদের মধ্যে একটা সম্ভ্রমজনিত দূরত্ব থাকবে। কিন্তু পর্দায় যেখানে দু’জনকে বন্ধুর ভূমিকায় অভিনয় করতে হবে, সেখানে দূরত্ব রাখলে চলবে না। চিন্তার কারণ ছিল সেটাই।

সোহা বলেন, ‘‘আসলে পর্দায় আমাকে জুহি চাওলার প্রিয় বন্ধু হতে হত। প্রিয় বন্ধু হওয়া মানে, তার সঙ্গে ঠাট্টা ইয়ার্কির সম্পর্ক হবে পর্দায়। আবার পরিস্থিতি বিশেষে ঝগড়া কিংবা রাগের কথাও বলতে হতে পারে। চিত্রনাট্যের কয়েক জায়গায় জুহির উপর মেজাজ দেখানোর দৃশ্য ছিল আমার। বাজে কথাও বলতে হত। সেই সব ভেবে চিন্তায় পড়েছিলাম।’’

অবশ্য সোহা এ-ও জানিয়েছেন তিনি ভয় পেলেও জুহি পরিস্থিতি সহজ করে দিয়েছিলেন। তাই শেষ পর্যন্ত পর্দায় জুহির বন্ধু হতে অসুবিধা তো হয়নি, বাস্তবেও জুহির সঙ্গে বেড়েছে হৃদ্যতা।

Advertisement

অ্যামাজন প্রাইমের যে থ্রিলার সিরিজে অভিনয় করেছেন দু’জন, তার নাম ‘হাশ হাশ’। ছবিতে সোহা এবং জুহি ছাড়াও অভিনয় করেছেন সাহানা গোস্বামী এবং কৃতিকা কামরা। তবে জুহি এই ছবি দিয়েই প্রথম ওয়েব সিরিজে অভিনয় শুরু করলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.