Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Aadhaar Card

বিনা আমন্ত্রণে উপস্থিত অনেকে, খাবার পেতে বিয়েবাড়িতে আধার কার্ড দেখানোর নির্দেশ!

বিয়ের অনুষ্ঠানে লোকজন আসতে শুরু করলে পাত্রীপক্ষের পরিবারের সদস্যেরা আন্দাজ করেন, যত জনকে আমন্ত্রণ জানানো হয়েছিল, সংখ্যায় তার থেকে অনেক বেশি লোক বিয়েবাড়িতে এসে জমা হয়েছেন।

আধার কার্ড দেখিয়ে খাবার নিচ্ছেন আমন্ত্রিতরা।

আধার কার্ড দেখিয়ে খাবার নিচ্ছেন আমন্ত্রিতরা। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১১:৫৫
Share: Save:

শেষমেশ বিয়েবাড়িতে খাবার খেতে গিয়েও দেখাতে হল আধার কার্ড! অবাক লাগলেও উত্তরপ্রদেশের আমরোহা জেলায় সত্যিই এই ঘটনাটি ঘটেছে। একটি স‌ংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, আমরোহা জেলার হাসানপুরে একটি বাড়িতে এক সঙ্গে দুই মেয়ের বিয়ে হচ্ছিল। বিয়ের অনুষ্ঠানে লোকজন আসতে শুরু করলে পাত্রীপক্ষের পরিবারের সদস্যেরা আন্দাজ করেন, যত জনকে আমন্ত্রণ জানানো হয়েছিল, সংখ্যায় তার থেকে অনেক বেশি লোক বিয়েবাড়িতে এসেছেন। এঁদের মধ্যে অনেকে বিনা নিমন্ত্রণে এসে পৌঁছেছেন বলেও বুঝতে পারেন মেয়ের বাড়ির লোকেরা। কিন্তু খাবারের পরিমাণ সীমিত থাকায় তাঁরা প্রমাদ গুনতে থাকেন।

এর পরই অদ্ভুত এক ফন্দি বের করে পাত্রীপক্ষ। ঘোষণা করা হয়, খাবার খেতে যাওয়ার লাইনে গিয়ে আধার কার্ড দেখালে তবেই মিলবে খাবার।

এঁদের মধ্যে অনেক অতিথিই নিমন্ত্রণ থাকা সত্ত্বেও আধার কার্ড না নিয়ে আসার কারণে অভুক্ত অবস্থাতেই ফিরে যেতে বাধ্য হন। কিছু মানুষ এই ঘোষণার পর অপমানিত বোধ করেছেন জানিয়ে বিয়েবাড়ি ছেড়ে বেরিয়ে যান। যাঁদের কাছাকাছির মধ্যে বাড়ি, তাঁরা বাড়ি গিয়ে আধার কার্ড নিয়ে আবার ফিরে আসেন। যাঁদের কাছে আগে থেকেই আধার কার্ড ছিল, তাঁরা এই ঘোষণার পর তড়িঘড়ি খাবারের লাইনে গিয়ে ভিড় করেন। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে এবং ভাইরাল হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

aadhaar card Wedding Food
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE