Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Falguni-Neha

ফাল্গুনীর গান রিমেক করায় রোষের মুখে নেহা, বিতর্কের মাঝেই একই মঞ্চে দুই সঙ্গীতশিল্পী

ফাল্গুনী পাঠকের এক সময়ের জনপ্রিয় গান রিমেক করে কটাক্ষের মুখে নেহা কক্কর। বিতর্কের মাঝেই একসঙ্গে ফ্রেমবন্দি হলেন দুই শিল্পী।

কয়েক দিন ধরে ফাল্গুনীর গানের রিমেকের ফলে নানা ধরনের কু-মন্তব্য শুনতে হয়েছে নেহাকে।

কয়েক দিন ধরে ফাল্গুনীর গানের রিমেকের ফলে নানা ধরনের কু-মন্তব্য শুনতে হয়েছে নেহাকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৪:৪৬
Share: Save:

বিতর্কে নেহা কক্কর। ফাল্গুনী পাঠকের ১৯৯৯সালের জনপ্রিয় গান ‘ম্যায়নে পায়েল হ্যায় ছনকাই’। সেই গান রিমেকের জেরে কটাক্ষের মুখে নেহা। চারিদিক থেকে মন্তব্যের পর মন্তব্য। এই গানের আসল স্রষ্টা, ফাল্গুনী, কী বলছেন? রিমেকে আপত্তি নেই। সেই গান যেন শ্রুতিমধুর হয়, এমনটাই জানিয়েছেন শিল্পী।

Advertisement

এক সাক্ষাৎকারে ফাল্গুনী বলেন, “২২ বছর হয়ে গেলেও মানুষের মনে আমার সেই গান এখনও টাটকা। তাই আশা করব এই গানের রিমেক তৈরি হলেও তা যেন শ্রুতিমধুর হয়। শুনতে যেন খারাপ না লাগে।”

শেষ কয়েক দিন ধরে ফাল্গুনীর গানের রিমেকের ফলে নানা ধরনের কু-মন্তব্য শুনতে হয়েছে নেহাকে। তার যথাযথ উত্তরও দেওয়ার চেষ্টা করেছেন সঙ্গীতশিল্পী। তবে চমক হল অন্য জায়গায়। এত বিতর্কের পর একই মঞ্চে দেখা গেল নেহা এবং ফাল্গুনীকে।

নবরাত্রির বিশেষ পর্বের শ্যুটিংয়ের জন্য অতিথি হিসাবে এসেছিলেন তিনি। সেই অনুষ্ঠানের অন্যতম বিচারক নেহা। এত বিতর্কের পর তাঁদের একসঙ্গে দেখে বেশ চমকে গিয়েছেন দর্শক। নবরাত্রির বিশেষ পর্বে তাঁদের একসঙ্গে ডান্ডিয়া নাচ এই মুহূর্তে রীতিমতো চর্চায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.