Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Salman Khan

সলমন খানের গাড়ির পিছু নিয়েছিলেন এই অভিনেতা, শেষে ব্যর্থ হয় সেই চেষ্টা

গাড়ির সামনের আসনে বসেছিলেন বলিউডের সুপারস্টার সলমন খান। তাঁর গাড়ি ধাওয়া করেন ওই অভিনেতা।

সলমন খান।

সলমন খান। ছবি ফেসবুক থেকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২২ ১৩:৪২
Share: Save:

কাকতালীয় ভাবে নায়ক ও তাঁর অনুরাগীর মধ্যে নামের মিল রয়েছে। অনুরাগীও পরে অভিনেতা হয়েছেন। কিন্তু এখনও ‘প্রিয় নায়ক’-এর মুখোমুখি হতে পারেননি। নায়ক হলেন সলমন খান। আর তাঁর ‘অন্ধ ভক্ত’ হলেন দক্ষিণী অভিনেতা দুলকের সলমন।

এক সলমন আর এক সলমনের জন্য পাগল! তখনও অভিনয় জগতে পা রাখেননি দুলকের। সে সময় এক বার সলমনকে এক ঝলক দেখার জন্য নায়কের গাড়ির পিছু নিয়েছিলেন দক্ষিণী অভিনেতা। সেই ঘটনাই তুলে ধরেছেন দুলকের।

এই প্রসঙ্গে তিনি বলেন, ‘‘সলমন খানের গাড়ির পিছনেই আমার গাড়ি ছিল। ওকে ধাওয়া করেছিলাম সে দিন। আমি ওঁর খুব বড় ভক্ত। ওঁর গাড়ির নম্বর ২০২৭। গাড়ি থেকে যখন উনি নামবেন, তখন ওঁকে এক বার শুধু দেখব। এ জন্যই ধাওয়া করেছিলাম। কিন্তু তেমনটা হল না। গাড়ির সামনের আসনে বসেছিলেন সলমন। সে টুকুই যা দেখতে পেরেছিলাম।’’

বস্তুত, সলমন খানের ভক্তের সংখ্যা যে অনেক, তা বলার অপেক্ষা রাখে না। এমনকী, অনেক অভিনেতাও ‘ভাইজান’-এর অনুরাগী। সেই তালিকায় জুড়ল দুলকেরের নাম।

দক্ষিণী ছবির পাশাপাশি বলিউডেও কাজ করছেন দুলকের। সম্প্রতি তাঁর নতুন ছবি ‘চুপ: রিভেঞ্জ অফ দ্য আর্টিস্ট’ ছবির প্রচারে ব্যস্ত অভিনেতা। এই ছবিতে অভিনয় করেছেন সানি দেওল, পূজা ভট্ট, শ্রেয়া ধন্বন্তরিও। গত ২৩ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE