Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Alia Bhatt: যমজ পুত্রসন্তানের জন্ম দেবেন আলিয়া? গোপন বাসনা কি সত্যি হবে?

মা হতে চলেছেন আলিয়া ভট্ট। ঘোষণা করতেই শোরগোল বলিউডে। তবে এক নয়, আলিয়া নাকি দুই পুত্র সন্তানের জন্ম দিতে চান!

সংবাদ সংস্থা
মুম্বই ২৭ জুন ২০২২ ১৯:১২
Save
Something isn't right! Please refresh.
স্বপ্ন কি সত্যি হবে আলিয়ার?

স্বপ্ন কি সত্যি হবে আলিয়ার?

Popup Close

‘‘বাচ্চাদের কী নাম হবে, তা নিয়ে আমি এখনই ভাবতে শুরু করেছি। খুব আকর্ষণীয় নাম রাখব বাচ্চাদের। আমি চাই আমার ও রণবীরের দুই পুত্রসন্তান হোক,’’ আলিয়া মনের কথা বলে ফেলেছিলেন বছর কয়েক আগেই। মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বেরিয়ে এসেছিল সুপ্ত ইচ্ছে। এত তাড়াতাড়ি যে সেই স্বপ্নপূরণের দিকে এগিয়ে যাবেন, বোধহয় নিজেও ভাবেননি।

গিন্নির মতো কর্তা রণবীর কপূরও সদ্য আলিয়ার সঙ্গে তাঁর সুখের সংসার ও ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানিয়েছেন সংবাদমাধ্যমকে। ছবির প্রচারে গিয়ে জানিয়েছেন, আরও কাজ করে পরিবারকে সুখে রাখতে চান। ‘রণলিয়া’র এই স্বপ্ন যে সত্যি হতে চলেছে, সে খবর আলিয়া নিজেই দিয়েছেন। কিন্তু আলিয়া কি একসঙ্গে দুই সন্তানের মা হচ্ছেন? সে কথা জানতে এখনও কিছু দিনের অপেক্ষা।

Advertisement

রণলিয়ার প্রেমকাহিনি নিয়ে বলিউডে জলঘোলা হয়েছে বিস্তর। শোনা যায়, ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে কাজ করার সময়ে দু’জনে আরও কাছাকাছি আসেন। বিয়ের আগেই নিজেদের ‘বিবাহিত’ বলে কৌতূহলও বাড়িয়েছেন বি-টাউনে। পাঁচ বছরের প্রেমপর্ব চুকিয়ে ১৪ এপ্রিল রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মহেশ-কন্যা। বিয়ের দিন ঘিরেও ছিল বিস্তর লুকোছাপা। তবে, মা হওয়ার খবরে আর রাখঢাক করেননি আলিয়া।

আলিয়ার খুশির খবরে এখন সরগরম বলিউড। হবু বাবা-মা'র হাতে যদিও এখন বিস্তর কাজ। ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘ব্রহ্মাস্ত্র’। বিয়ের পরে এই ছবিতেই প্রথম বার জুটিতে পর্দায় আসছেন ‘রণলিয়া’। রণবীরের আর এক নতুন ছবি ‘সমশেরা’ মুক্তি পাচ্ছে ২২ জুলাই। আলিয়া এ দিকে হলিউডে পা রেখেছেন সদ্য। শ্যুটিং চলছে ‘হার্ট অফ স্টোন’-এর । তার পাশাপাশি কাজ চলছে কর্ণ জোহরের ‘রকি অউর রানি কী প্রেম কহানি’-রও। দুই ছবিরই শ্যুটিং শেষ হওয়ার কথা জুলাইয়ে। তার পরেও আলিয়ার ঝুলিতে রয়েছে ‘ডার্লিংস’ এবং ‘জি লে জরা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement