Advertisement
২০ এপ্রিল ২০২৪
Rishi Kapoor

Rishi Kapoor: রণবীর-আলিয়ার সন্তান হয়ে কি ফিরে আসছেন ঋষিই? আবেগে ভাসছে কপূর পরিবার

মরার আগে নাতি-নাতনির মুখ দেখে যাওয়ার ভারী শখ ছিল ঋষি কপূরের। সে ইচ্ছে পূরণ হয়নি। এ বার কি নিজেই ফিরে আসছেন ছেলে-বৌমা রণবীর ও আলিয়ার কোলে?

রণবীর-আলিয়ার সন্তানকে দেখে যেতে চেয়েছিলেন ঋষি।

রণবীর-আলিয়ার সন্তানকে দেখে যেতে চেয়েছিলেন ঋষি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৫:২৯
Share: Save:

ছেলে বড় হয়েছে। বিয়ে করে থিতু হবে। নাতি-নাতনির হাসি-খুশিতে ভরে উঠবে সংসার। এমন স্বপ্ন দেখেন সব মা-বাবাই। ঋষি কপূরও দেখেছিলেন। সে সাধ আর পূরণ হয়নি। ক্যানসার-যুদ্ধে হেরে দু’বছর আগেই প্রয়াত বলিউডের ‘লাভার বয়’। সোমবার সকাল থেকেই কপূর পরিবারে নতুন করে খুশির হাওয়া বইছে। শিগগিরই রণবীর কপূরের সন্তানের মা হতে চলেছেন তিনি। নিজেই ঘোষণা করেছেন ঘরনি আলিয়া ভট্ট। কেউ কেউ বলছেন, ঋষিই বুঝি সন্তান হয়ে ফিরে আসছেন রণবীর-আলিয়ার কোলে!

২০১৮ সাল। সদ্য ক্যানসার বাসা বেঁধেছে শরীরে। তখনই মুম্বই সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মনের ইচ্ছে মেলে ধরেছিলেন ঋষি। বলেছিলেন, ‘‘আমার বিয়ে হয়েছিল ২৭ বছর বয়সে। রণবীর এখন ৩৫। এ বার ওর বিয়ের কথা ভাবা উচিত। যাকে পছন্দ, তাকেই বিয়ে করুক। আমি শুধু মরার আগে নাতি-নাতনিদের সঙ্গে সময় কাটিয়ে যেতে চাই।’’

ঋষির সে সাধ মেটেনি। আলিয়াকে তাঁর বৌমা হিসেবে ভারী পছন্দ ছিল। কিন্তু রণবীরের সঙ্গে আলিয়ার বিয়ের দু’বছর আগেই গত ২০২০-র এপ্রিলে মারা যান অভিনেতা। নাতি-নাতনির সঙ্গে খেলাধুলোর ইচ্ছে পূরণও হয়নি আর।

গত ১৪ এপ্রিল শেষমেশ সাতপাকে বাঁধা পড়েন ‘রণলিয়া’। এত আনন্দ, এত হইচই কিছুই দেখে যেতে পারলেন না ঋষি, সে দুঃখ বারে বারেই চোখ ভিজিয়েছে স্ত্রী নীতুর। মন খারাপ হয়েছিল গোটা কপূর খানদানেরই। সে সব পেরিয়ে আড়াই মাসের মাথায় এমন সুখবর নিয়ে হাজির নতুন বৌমা আলিয়া। মা হতে চলেছেন তিনি! বাড়ির বড়রা বলাবলি করছেন, ঋষিই কি তবে ফিরে আসছেন আলিয়ার কোলে? সেই আবেগই যেন ঘিরে রেখেছে গোটা পরিবারকে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE