Advertisement
০৪ অক্টোবর ২০২২
Ranbir Kapoor

Neetu Kapoor-Alia Bhatt: মা হতে চলেছে আলিয়া? শুনে বাক্‌রুদ্ধ ‘দাদি’ নীতু, পর ক্ষণেই ভাসলেন আবেগে

খবর ছিল না নীতু কপূরের কাছে। পাপারাৎজিদের কাছে আলিয়ার মা হওয়ার কথা শুনে বাক্যহারা ‘হবু ঠাকুমা’। হাসিকান্নায় ভাসলেন ঋষি-ঘরনি।

বৌমা আলিয়ার সুখবরে আনন্দে ভাসছেন নীতু।

বৌমা আলিয়ার সুখবরে আনন্দে ভাসছেন নীতু।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৩:১৬
Share: Save:

বংশধর আসছে ঘরে! পাপারাৎজিদের হাত ধরে সে খবর পৌঁছে গেল হবু ঠাকুমার কাছে। এবং হতবাক হয়ে গেলেন নীতু কপূর! হাসিকান্নায় ভাসলেন তার পরেই।

রিয়্যালিটি শোয়ের শ্যুটিংয়ে গিয়েছিলেন নীতু। সুখবর পৌঁছল সেখানেই। বৌমা আলিয়া ভট্ট ইনস্টাগ্রামে জানিয়েছেন, শিগগিরই তাঁর আর রণবীর কপূরের সন্তান আসছে পৃথিবীতে। শুনে তড়িঘড়ি মেকআপ ভ্যান থেকে নেমে আসেন হবু ঠাকুমা। মুহূর্তের স্তব্ধতা। তার পরেই খুশিতে মাতোয়ারা। সেটের দিকে যাওয়ার পথে ছেলে রণবীরের দুই ছবি ‘সমশেরা’ এবং ‘ব্রহ্মাস্ত্র’র প্রচার করতেও অবশ্য ভোলেননি নীতু।

পাপারাৎজিরা তখন শোনাচ্ছেন ‘জুনিয়র কপূর’-এর আগমনবার্তা। গলার কাছে দলাপাকানো আবেগ। নিজেকে সামলে নিয়ে হাসিতে মাখামাখি নীতু। এমন সুখবরের জন্য ধন্যবাদ জানাচ্ছেন চিত্রগ্রাহকদের। আলিয়ার পোস্টের মতোই সে ভিডিয়োও নিমেষে ছড়াল অনুরাগী মহলে। আবেগে ভাসলেন তাঁরাও।

আর হবু ঠাকুমা? এত ক্ষণে নিশ্চিত বৌমা আলিয়াকে বলে ফেলেছেন ‘যুগ যুগ জিয়ো’! নাতি-নাতনির আগমন বার্তায় ঠাকুমারাই যে সবার আগে আহ্লাদে আটখানা হয়ে পড়েন বরাবর। নীতুই বা ব্যতিক্রম হতে যাবেন কোন দুঃখে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.