Advertisement
১১ মে ২০২৪
Soumitrisha Birthday Special

জন্মদিনে কৃষ্ণধামে ‘মিঠাই’, ঈশ্বরের কাছে কী প্রার্থনা করলেন সৌমিতৃষা?

‘মিঠাই’ সিরিয়ালে মিঠাই এবং সিদ্ধার্থ ছাড়াও একটি বড় অংশ জুড়ে রয়েছে গোপাল। জন্মদিনেও তাই কৃষ্ণের চরণে সৌমিতৃষা।

Where did Mithai Serial’s Soumitrisha go with her parents on the occasion of her birthday

ভাল টিআরপি বা জীবনের কোনও ইতিবাচক ঘটনা— গোপালকেই তার কৃতিত্ব দিয়ে এসেছেন সৌমিতৃষা। তাই জন্মদিনে কৃষ্ণধামই বেছে নিলেন তিনি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:০৪
Share: Save:

কপালে চন্দনের তিলক। পরনে হলুদ সালোয়ার। মা-বাবার মাঝে দাঁড়িয়ে ‘মিঠাই’। জন্মদিন উপলক্ষে দু’দিনের ছুটি নিয়েছেন তিনি, সে কথা নিজেই ইনস্টাগ্রামে জানান সৌমিতৃষা কুণ্ডু। ২৪ ফেব্রুয়ারি ছিল নায়িকার জন্মদিন। বিশেষ দিনে শহর ছাড়িয়ে কোথায় চললেন নায়িকা? সেই প্রশ্ন বার বারই ঘুরে ফিরে আসছিল। অবশেষে কৌতূহলের অবসান হল।

জন্মদিন উপলক্ষে নিজের গোপালের কাছেই পৌঁছে গিয়েছেন মিঠাই। সবাইকে ভাল এবং সুস্থ রাখার প্রার্থনা তাঁর। সৌমিতৃষার জীবনের একটা বড় অংশ জুড়ে রয়েছে কৃষ্ণপ্রেম। অন্তত ‘মিঠাই’ সিরিয়ালের দর্শকরা সে কথা জানবেন। ভাল টিআরপি বা জীবনের কোনও ইতিবাচক ঘটনা— গোপালকেই তার কৃতিত্ব দিয়ে এসেছেন সৌমিতৃষা।তাই জন্মদিনে কৃষ্ণধামই বেছে নিলেন তিনি। মা-বাবাকে নিয়ে ‘বৃন্দাবনে’ উড়ে গেলেন অভিনেত্রী। বৃন্দাবনে কাটানোর বিশেষ মুহূর্তগুলো সকলের সঙ্গে ভাগ করে নিলেন সৌমিতৃষা।

নায়িকার জন্মদিনে ইনস্টাগ্রাম ভরে উঠেছিল শুভেচ্ছাবার্তায়। সায়ক চক্রবর্তী ইন্ডাস্ট্রিতে তাঁর কাছের বন্ধু। জন্মদিনের আগেই অভিনেত্রীর কেক কাটার ভিডিয়ো ভাগ করে নিয়েছিলেন সায়ক। সৌমিতৃষা নিজেও জন্মদিনের আগে ইনস্টাগ্রামে নিজের মেকআপ রুমের ছবি ভাগ করে নিয়ে লিখেছিলেন, “মিস্‌ করব।”

তখন থেকেই সকলের মনে এই প্রশ্নই চলছিল। যদিও এখন সবটাই স্পষ্ট। ‘মিঠাই’-এর গোপালের আশীর্বাদে আবারও টিআরপি তালিকায় উপরের দিকে উঠে এসেছে তারা। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ছিল ৭.০। যা দেখে খুবই খুশি সিরিয়ালের প্রতিটি সদস্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE