Advertisement
০১ মে ২০২৪
TRP Ratings

বিচ্ছেদেও মন মজল দর্শকের? ‘খড়ি-ঋদ্ধি’র দুর্গে হানা ফুলঝুরিদের!

হাজির সপ্তাহের টিআরপি চার্ট। মানুষের মন মজল অন্য গল্পে। বেশ কিছু চমক রয়েছে এই সপ্তাহের তালিকায়।

লালন-ফুলঝুরির মান-অভিমানই কি এই সপ্তাহে তাঁদের অনেকটা এগিয়ে দিল?

লালন-ফুলঝুরির মান-অভিমানই কি এই সপ্তাহে তাঁদের অনেকটা এগিয়ে দিল? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২২ ১৪:২২
Share: Save:

খড়ির গড়ে হানা এ বার ফুলঝুরির। বৃহস্পতিবার হাতেগরম ফলাফল হাজির। এই সপ্তাহের টিআরপি তালিকায় বেশ কিছু রদবদল। বেশ অনেক দিন পর হারানো জায়গা ফিরে পেল টিম ‘ধুলোকণা’। লালন-ফুলঝুরির মান-অভিমানই কি এই সপ্তাহে তাঁদের অনেকটা এগিয়ে দিল? নম্বর তো তেমনই আভাস দিচ্ছে। তাদের প্রাপ্ত নম্বর ৭.৮। দ্বিতীয় নম্বরে উঠে এসেছে জ্যাস ওরফে জগদ্ধাত্রী। এই সপ্তাহে তাদের প্রাপ্ত নম্বর ৭.৭।

সদ্য শুরু হয়েছে ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’। আর নতুন হিসাবে দর্শকের মনে যে নিজেদের জায়গা বেশ পোক্ত করে নিয়েছে এই নম্বর সেই কথাই বলছে। তৃতীয় স্থান গ্রহণ করেছে ‘অনুরাগের ছোঁয়া’, যে ধারাবাহিক এত দিন সাত কিংবা আটের মধ্যে ঘোরাঘুরি করত। এই সপ্তাহে শিকে ছিঁড়ল বলা যেতেই পারে। প্রথম তিনে উঠে এল দীপা এবং সূর্যর প্রেমকাহিনি।

পট পরিবর্তন হলেও দর্শকের ভাল লাগায় কোনও তারতম্য হয়নি। ‘আলতা ফড়িং’ ধারাবাহিকের প্রাপ্ত নম্বর তেমনটাই বলছে। ৭.১ পেয়ে এই সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে ফড়িং। আর পঞ্চমে ‘গৌরী এল’। তারা পেয়েছে ৬.৯। চমক হল এখানেই। প্রথম পাঁচে জায়গা পেল না ‘গাঁটছড়া’। তবে কি ‘মিঠাই’-এর হাওয়া গায়ে লাগল ঋদ্ধি, খড়ির প্রেমকাহিনিতেও?

বাকিরা কে, কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

বড় বদল টিআরপি তালিকায়।

বড় বদল টিআরপি তালিকায়। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE