Advertisement
২৫ জুন ২০২৪
TRP Ratings

প্রথম দশ থেকেও ছিটকে গেল ‘মিঠাই’, পর্ণা-সৃজনরা কত নম্বরে?

বৃহস্পতিবার মানেই সকলের লক্ষ থাকে টিআরপি তালিকায়। এই সপ্তাহে এক নম্বরে রইল কারা?

টিআরপি তালিকায় চতুর্থ স্থানে উঠে এসেছে ‘নিম ফুলের মধু’।

টিআরপি তালিকায় চতুর্থ স্থানে উঠে এসেছে ‘নিম ফুলের মধু’। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১৯
Share: Save:

হাজির আরও এক বৃহস্পতিবার। এই দিনেই প্রতি সপ্তাহে আসে ফলাফল। কোন সিরিয়াল এগিয়ে থাকল, কারাই বা পিছিয়ে পড়ল, কিংবা কারা ছিটকে গেল প্রতিযোগিতা থেকে। ২০২৩ সালের একটা মাস কেটে গেলেও ফলাফলে খুব একটা তারতম্য হয়নি। এই সপ্তাহেও একই ফলাফল। প্রথম স্থানে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’ এবং দ্বিতীয় স্থানে এ বারেও রয়েছে ‘জগদ্ধাত্রী’। তাদের প্রাপ্ত নম্বর যথাক্রমে ৮.৮ এবং ৮.৬। বলা যেতে পারে সমানে সমানে টক্কর।

তবে এই সপ্তাহের টিআরপি তালিকায় প্রথম পাঁচে নতুন সংযোজন। চতুর্থ স্থানে উঠে এসেছে ‘নিম ফুলের মধু’। বাড়ির বৌ পর্ণার চাকরি করা নিয়ে অদ্ভুত টানাপড়েন জারি তাঁদের বাড়িতে। সেই টানাপড়েনে যে আখেরে তাঁদের লাভই হয়েছে, টিআরপির নম্বর তেমনটাই জানান দেয়। ‘নিম ফুলের মধু’র প্রাপ্ত নম্বর ৭.৮। এই সপ্তাহেও ধারাবাহিকতা বজায় রেখেছে ‘গৌরী এল’। এ বারেও তারা তৃতীয় স্থানে। তাদের প্রাপ্ত নম্বর ৮.০।

তবে চেষ্টা করেও নিজেদের হারানো জায়গা ফিরে পাওয়া দুষ্কর হয়ে দাঁড়িয়েছে সিরিয়াল ‘খেলনা বাড়ি’র। ৭.৫ পেয়ে প্রথম পাঁচে নিজেদের জায়গা ধরে রেখেছে মিতুল, ইন্দ্রজিতের প্রেমকাহিনি।

তবে এক কালে প্রথম সারিতে থাকা সিরিয়াল নেমে এসেছে তলানিতে। তাই ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে প্রথম দশ থেকেও ছিটকে গেল মিঠাই। আর দশ নম্বরে নিজেদের জায়গা করে নিয়েছে ‘গাঁটছড়া’। তাদের প্রাপ্ত নম্বর ৬.২।

বাকিরা কে কোথায়? রইল তালিকা—

graphic of TRP list

কোন সিরিয়াল এগিয়ে থাকল, কারাই বা পিছিয়ে পড়ল, কিংবা কারা ছিটকে গেল প্রতিযোগিতা থেকে? গ্রাফিক: সনৎ সিংহ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE