Advertisement
২৪ জুলাই ২০২৪
Trp Rating Chart

গোড়ালি ভাঙায় সৃজনের বাড়িতেই শুটিং, টিআরপি তালিকায় কত নম্বরে রুবেলের সিরিয়াল?

প্রতি সপ্তাহেই টিআরপিতে কিছু না কিছু পরিবর্তন ঘটে। এই সপ্তাহেও প্রথম পাঁচে উঠে এল কিছু নতুন নাম। তা হলে ছিটকে গেল কোন সিরিয়াল?

Which serial leads the trp competition in the week of 13th July to 19th July 2023

‘নিমফুলের মধু’ সিরিয়াল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১৫:০৯
Share: Save:

সপ্তাহের মাঝে দুঃসংবাদ। শুটিং করতে গিয়ে দুর্ঘটনা ঘটিয়েছেন অভিনেতা রুবেল দাস। ভেঙে গিয়েছে দু’টি গোড়ালি। এক দিকে পায়ের যন্ত্রণা। অন্য দিকে, টিআরপি তালিকাতেও কিছুটা পিছিয়ে পড়ল নায়কের সিরিয়াল ‘নিমফুলের মধু’। গত দু’সপ্তাহে প্রথম পাঁচেই দেখা গিয়েছিল এই সিরিয়ালকে। জুলাই মাসের তৃতীয় সপ্তাহে প্রথম পাঁচ থেকে ছিটকে গেল এই সিরিয়াল। উল্টে সিরিয়াল পাড়ায় নায়িকা শ্রুতি দাসের সঙ্গে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের বিয়ে অনেকটাই এগিয়ে দিয়েছে ‘রাঙা বউ’-কে। তবে এই সপ্তাহেও এক নম্বরে রয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। সোনার মা-বাবা কে? তা নিয়ে সূর্য এবং দীপার মধ্যে দ্বন্দ্ব তুঙ্গে। চলছে টানটান উত্তেজনা। যা বেশ উপভোগ করছেন দর্শক। টিআরপি সেই আভাস দিচ্ছে। এই সপ্তাহে ৮.৬ পেয়ে প্রথম স্থানে রয়েছে এই সিরিয়াল। জ্যাস সান্যাল এই সপ্তাহেও নিজের ক্যারিশমা বজায় রাখতে সক্ষম।

জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুর নিজেদের মধ্যে যতই সমস্যা থাকুক না কেন, কঠিন পরিস্থিতিতে তাঁরা সব সময়ই রয়েছেন একে অপরের পাশে। এ সপ্তাহেও দেখা গিয়েছে তেমনই কিছু দৃশ্য। যা নজর কেড়েছে দর্শকের। এই সপ্তাহে তারা পেয়েছে ৭.৮। দ্বিতীয় স্থান থেকে সরানো যে বেশ কঠিন, টের পেয়েছে ফুলকি। মাঝে দ্বিতীয় স্থানে উঠে এসেছিল এই সিরিয়াল। ইতিমধ্যেই ফুলকি এবং রোহিতের বিয়ে দেখেছেন দর্শক। অসমবয়সি সম্পর্ক দেখতে সাধারণত পছন্দ করেন দর্শক। সে প্রমাণ আগেও পাওয়া গিয়েছে। এ ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। শুরুর দিন থেকেই টিআরপিতে একদম প্রথমেই দেখা গিয়েছে তাদের। ৭.৩ পেয়ে তৃতীয় স্থানে রয়েছে ‘ফুলকি’।

নম্বর বেড়েছে ‘রাঙা বউ’-এর । এই মুহূর্তে গল্পে এসেছে টুইস্ট। কুশ এবং পাখি ঘরছাড়া। একের পর এক ঝড় চলে যাচ্ছে। যা এক দিকে শাপে বর হয়েছে টিমের জন্য। গল্পের নতুন মোড় টিআরপি তালিকায় অনেকটাই এগিয়ে দিয়েছে ‘রাঙা বউ’-কে। এই সপ্তাহে তারা পেয়েছে ৬.৭। পঞ্চমে উঠে এসেছে ‘হরগৌরী পাইস হোটেল’। শঙ্কর এবং ঐশানী যোগ দেবে একটি রান্নার প্রতিযোগিতায়। যেখানে বিচারকের আসনে দেখা যাবে অপরাজিতা আঢ্যকে। একের এক চমক আগ্রহ বাড়িয়েছে দর্শকের। তাই ৬.৬ পেয়ে পঞ্চমে রয়েছে শঙ্কর এবং ঐশানীর গল্প। বাকিরা কে কোথায়? সবিস্তার রইল চার্টে—

graphic of trp list

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE