Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Trp Rating Chart

লক্ষ্মীবারে কার মাথায় উঠল সেরার মুকুট? টিআরপি নিয়ে কি ভাবা উচিত অভিনেতাদের?

এসে গেল ফল। এই সপ্তাহেও শিকে ছিঁড়ল না টিম মিঠাইয়ের। এগিয়ে এল অন্য নতুন ধারাবাহিক। সেরার শিরোপা এ সপ্তাহেও গৌরীর মাথায়।

৭.৮ নম্বর পেয়ে এক নম্বরে ‘গৌরী এল’।

৭.৮ নম্বর পেয়ে এক নম্বরে ‘গৌরী এল’। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১৪:৪১
Share: Save:

অভিনেতাদের কাজ অভিনয় করা। টিআরপি রেটিং নিয়ে ভাবা শিল্পীদের কাজ নয়, টলিপাড়ার একাংশের মতামত এমনটাই। কিন্তু তবুও বৃহস্পতিবার আসলেই এই তালিকার দিকে নজর থাকে অনেকেরই। কার বাজারদর একটু বাড়ল। কে আবার প্রতিযোগিতা থেকে ছিটকে গেল। এ সপ্তাহেও হাজির গরমাগরম টিআরপি চার্ট। যার নম্বর বলছে ধীরে ধীরে নিজের জমি শক্ত করেছে ফেলেছে টিম ‘গৌরী এল’।

এ বারেও তার অন্যথা হল না। নিজেদের জায়গা কায়েম রাখল তারা। ৭.৮ নম্বর পেয়ে এক নম্বরে ‘গৌরী এল’। তবে ‘জগদ্ধাত্রী’ সত্যি হয়তো একটু পিছিয়ে দিল তাদের। নতুন ধারাবাহিক হিসাবে আগের সপ্তাহে ভালই ফল করেছিল। গত সপ্তাহে দ্বিতীয় নম্বরে উঠে আসলেও এই সপ্তাহে লালন-ফুলঝুরি আর ঋদ্ধি-খড়ি ভালই টেক্কা দিল টিম ‘জগদ্ধাত্রী’-কে। কথায় আছে না ‘পুরনো চাল ভাতে বাড়ে’। এ যেন অনেকটা তাই। দ্বিতীয় নম্বরে উঠে এল ‘ধুলোকণা’ আর তৃতীয় স্থানে ‘গাঁটছড়া’। এই সপ্তাহে ‘ধুলোকণা’ পেয়েছে ৭.৬ এবং ‘গাঁটছড়া’র প্রাপ্ত নম্বর ৭.৩।

মিঠাই, উচ্ছেবাবু আর হালুমের রসায়ন এ বারও মন পেল না দর্শকের। ৭.২ পেয়ে চতুর্থ স্থান দখল করল ‘জগদ্ধাত্রী’। পঞ্চম স্থানে রইল ‘আলতা ফড়িং’। প্রথম পাঁচে এই সপ্তাহেও জায়গা করতে পারল না টিম ‘মিঠাই’। দর্শকের এই ফলাফলই কি ধারাবাহিকের সময় পরিবর্তনের পিছনে? সেই উত্তর যদিও এখনও জানা যায়নি।

বাকিরা কে, কোথায়? সবিস্তার জানতে চোখ রাখুন রেটিং চার্টে—

এ সপ্তাহেও হাজির গরমাগরম টিআরপি চার্ট।

এ সপ্তাহেও হাজির গরমাগরম টিআরপি চার্ট। গ্রাফিক: শৌভিক দেবনাথ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE