Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ সেপ্টেম্বর ২০২১ ই-পেপার

কাকে বিয়ে করছেন অনির্বাণ?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৪ জুন ২০১৯ ০০:১৯
অনির্বাণ

অনির্বাণ

এই মুহূর্তে কলকাতা শহরের বেশির ভাগ মেয়ের নতুন হার্টথ্রব এক জনই। অনির্বাণ ভট্টাচার্য। তাঁর অভিনয় যেমন সুপ্রশংসিত, তেমনই স্মার্ট-হ্যান্ডসাম তিনি। ইদানীং আবার বাংলা ছবিতে গাইছেনও। সুতরাং প্রবল জনপ্রিয় এই নায়কের রিয়্যাল লাইফ নায়িকা কে, তা নিয়ে চর্চা রয়েছেই। কানাঘুষোয় শোনা গিয়েছিল, তিনি টলিউড অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে সম্পর্কে রয়েছেন। ‘ভূমিকন্যা’র আগে থেকেই তাঁদের সম্পর্ক। তবে দু’জনেই তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কের কথাই বলেছেন।

কিন্তু অনির্বাণ যে একটি স্টেডি সম্পর্কে রয়েছেন, সেই ইঙ্গিত অনেক বারই দিয়েছেন। সম্প্রতি এমন কথাও ঘোরাফেরা করছে যে, চলতি বছরের শেষে বা সামনের বছরের শুরুতে তিনি বিয়ে করবেন। সুতরাং পাত্রী স্থির, সে কথা অনুমানযোগ্য।

তা হলে পাত্রীটি কে? অনির্বাণ কখনওই সেই প্রশ্নের উত্তর দেননি। শোনা যাচ্ছে, তাঁর প্রেমিকা সেলেব-মহলের কেউ নন। সেই কারণেই অনির্বাণ বিষয়টি ব্যক্তিগত রাখতে চান। তবে সূত্র বলছে, তাঁর নাট্যদলেরই এক সদস্যর সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেতা। নাম মধুরিমা গোস্বামী। তিনিও থিয়েটার অভিনেত্রী। তবে রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের অনির্বাণের জুনিয়র ছিলেন মধুরিমা। আলাপ, বন্ধুত্বই ধীরে ধীরে প্রেমের সম্পর্কে এগোয় বলে শোনা গিয়েছে। অনির্বাণ, মধুরিমা ও তাঁদের অন্য বন্ধুরা একসঙ্গেই ‘সঙ্ঘারাম’ দলটি শুরু করেন। মধুরিমার বাবা নিরঞ্জন গোস্বামী বিখ্যাত মূকাভিনয় শিল্পী। থিয়েটারে অবদানের জন্য ২০০৯ সালে পদ্মশ্রী পেয়েছিলেন তিনি। ইন্ডিয়ান মাইম থিয়েটার তাঁরই তৈরি করা। সেখানেও অভিনয় করেন মধুরিমা। নাটকের জগতে নিরঞ্জনের প্রভাব অনস্বীকার্য। তবে মধুরিমার সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে বলেন না অনির্বাণ। এখন চার হাত কবে এক হয়, সেই অপেক্ষাতেই অনির্বাণের ভক্তকুল।

Advertisement

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও।সাবস্ক্রাইব করুনআমাদেরYouTube Channel - এ।

আরও পড়ুন

More from My Kolkata
Advertisement