Advertisement
১৬ এপ্রিল ২০২৪
Pori Moni

কার পাশে ঘুমালে পরীমণির মনখারাপ মুছে যায়, শান্তি পান নায়িকা?

বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমণি। ছেলে রাজ্যই এখন তাঁর জীবন। নায়িকার জীবনে এমন কোন মানুষ আছে যে তাঁকে পরম শান্তি দেয়? ফাঁস করলেন নায়িকাই।

Pori Moni reveals her big secret

পরীমণির অবসাদ দূর হয় কী ভাবে? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ১০:৩৯
Share: Save:

দিনের শেষে মানুষ এমন এক জনকে খোঁজে যাঁর পাশে বসলে সারা দিনের ক্লান্তি দূর হয়ে যায়। পেশাদার জীবনের চাপ, ব্যক্তিগত জীবনের নানা সমস্যার মাঝে এমন একটা আশ্রয় খোঁজে অনেকেই। সেই শান্তির আশ্রয় খুঁজে পেয়েছেন পরীমণি। তাঁর কথায়, “তাঁর পাশে বসলে ঘুম এসে যায় তাড়াতাড়ি। সব অবসাদ এক মিনিটে দূর হয়ে যায়।”

কে সেই মানুষ যাঁর কাছে এলেই পরম শান্তি পান? ছেলে রাজ্যকে নিয়ে পরম শান্তিতে ঘুমোচ্ছেন পরীমণি। ছেলেকে জড়িয়ে রয়েছেন নায়িকা। মাকে কাছে পেয়ে রাজ্যও অনেক শান্তিতে। পরীমণি লেখেন,“ভালবাসার মানুষের পাশে শুলে তাড়াতাড়ি ঘুম আসে, অবসাদ দূর হয়, আয়ু বাড়ে।”

ছেলে রাজ্যই যে এখন পরীমণির জগৎ। সদ্য ছয় মাসে পা দিয়েছে শরিফুল রাজ ও পরীমণির ছেলে রাজ্য। ১৪ ফেব্রুয়ারি ঘটা করে ছেলের অন্নপ্রাশনের আয়োজন করেন পরীমণি। যদিও তাঁর আগে গোটা জানুয়ারি জুড়ে বেশ টানাপড়েন চলেছে রাজ ও তাঁর দাম্পত্যে। একটা সময় আসে, যখন রাজের সঙ্গে বিচ্ছেদের কথা প্রায় ঘোষণা করে দেন অভিনেত্রী। সেখান থেকে ৩৬০ ডিগ্রি ঘুরে ফের রাজের সঙ্গে সংসার করেছেন বাংলাদেশের বিতর্কিত এই নায়িকা। আপাতত ছেলে এবং স্বামীকে নিয়ে সুখে সংসার করছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Actor Bangladeshi movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE