Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sushmita Sen

প্রাক্তনকেই ফের মন দিলেন সুস্মিতা? হাসপাতালে যাওয়ার সময়ে কে ছিলেন তাঁর সঙ্গে?

হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পর সদ্য অ্যাঞ্জিয়োপ্লাস্টি হয়েছে সুস্মিতা সেনের। বুধবার ফের হাসপাতালে গেলেন তিনি। এ বার তাঁর সঙ্গী কে?

Bollywood Actor Sushmita Sen

সমাজমাধ্যমে নিজের হৃদ্‌রোগ ও অস্ত্রোপচারের খবর নিজেই ভাগ করে নেন সুস্মিতা। তার দিন দুয়েক পরে নিজের স্বাস্থ্যের খবরাখবরও দেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ২০:৩৭
Share: Save:

বড়সড় বিপদের হাত থেকে সবে রক্ষা পেয়েছেন সুস্মিতা সেন। দিন কয়েক আগে হার্ট অ্যাটাক হয় তাঁর। তার পর হয়েছে অ্যাঞ্জিয়োপ্লাস্টি, বসেছে স্টেন্ট। বুধবার ফের ডাক্তার দেখাতে হাসপাতালে যান সুস্মিতা। সেই যাত্রায় তারকার সঙ্গী অন্য কেউ নন, ছিলেন প্রাক্তন প্রেমিক রোহমান শল। তবে প্রাক্তনের সঙ্গে থাকা সত্ত্বেও কোনও লুকোচুরি নেই সুস্মিতার শরীরী ভাষায়। হাসপাতালের পথে আলোকচিত্রীদের দেখে হাতও নাড়ালেন অভিনেত্রী।

প্রায় এক সপ্তাহ আগেই ঘটে গিয়েছে দুর্ঘটনা। হার্ট অ্যাটাকের খবর মিলেছে তার দিন দুয়েক পরে। সমাজমাধ্যমে নিজের হৃদ্‌রোগ ও অস্ত্রোপচারের খবর নিজেই ভাগ করে নেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী। তার দিন দুয়েক পরে নিজের স্বাস্থ্যের খবরাখবরও দেন সুস্মিতা। সমাজমাধ্যমের পাতায় পোস্ট করা একটি ভিডিয়োয় সুস্মিতা বলেন, ‘‘আমি বেশ বড়সড় হার্ট অ্যাটাকের হাত থেকে রক্ষা পেয়েছি। মূল ধমনীতে ৯৫ শতাংশ ব্লকেজ ছিল। সুস্থ করে তোলার জন্য চিকিৎসকদের কাছে আমি কৃতজ্ঞ।’’ এত বড় বিপদের মুখ থেকে ফিরেছেন। মৃত্যুকে এত কাছ থেকে দেখেছেন তিনি। তবে এই অভিজ্ঞতা তাঁকে ডরাতে পারেনি। ইনস্টাগ্রামের ভিডিয়োয় হাসিমুখে জানান পর্দার ‘আরিয়া’। সঙ্গে অভিনেত্রী এ-ও বলেন, ‘‘কার্ডিয়োলজিস্ট আমাকে বলেছেন, আমার হৃদয় নাকি সত্যিই বেশ বড়!’’ সেই হৃদয়কে আনন্দে ও সাহসে ভরিয়ে রাখতে চান তিনি। তাই কি অস্ত্রোপচারের পরে চেকআপের জন্য হাসপাতালে যাওয়ার পথে তাঁর সঙ্গী প্রাক্তন প্রেমিক? কৌতূহলী অনুরাগীরা।

Sushmita Sen spotted with ex-boyfriend Rohman Shawl for a checkup at hospital post heart surgery

বুধবার ফের ডাক্তার দেখাতে হাসপাতালে যান সুস্মিতা। সেই যাত্রায় তারকার সঙ্গী অন্য কেউ নন, ছিলেন প্রাক্তন প্রেমিক রোহমান শল। ছবি: সংগৃহীত।

রোহমানের সঙ্গে সুস্মিতা সেনের তিন বছরের প্রেমের সম্পর্কের ইতি হয় বছর খানেক আগে। ২০২১ সালের ডিসেম্বর মাসে সমাজমাধ্যমের পাতায় রোহমানের সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন সুস্মিতা। তার পরেও অবশ্য একাধিক বার রোহমনের সঙ্গে দেখা গিয়েছে বলিউড অভিনেত্রীকে। ললিত মোদী-সহ একাধিক পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে তাঁর। তবে আজও সুস্মিতার দুঃসময়ের সঙ্গী সেই রোহমানই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE