Advertisement
১১ মে ২০২৪
Jeet

Jeet: বুঝি না তাই ‘না’ বলেছি, রাজনীতি আমার জন্য নয়, অ-জানাকথায় জিৎ, আনন্দবাজার অনলাইনে

শনিবারের লাইভ আড্ডা ‘অ-জানা কথা’য় এই প্রশ্ন উঠে এসেছিল। কী বললেন পর্দার ‘রাম’ থেকে জন্ম নেওয়া ‘রাবণ’? প্রথমে জবাব এড়িয়ে যাচ্ছিলেন সুকৌশলে। স্বাভাবিক ভাবেই তাতে কৌতূহলের পারদ আরও চড়েছে। রাজনীতি কেন এত আপত্তিকর তাঁর কাছে? জিতের জবাব, ‘‘যা বুঝি না তা নিয়ে কী কথা বলব?’’

জিৎ

জিৎ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১০:৫২
Share: Save:

জিৎ আসছেন— এই একটা ঘোষণাতেই কলকাতা যখন তখন ভাসতে পারে জনজোয়ারে।

সম্প্রতি, জিৎ তাঁর নতুন ছবি ‘রাবণ’-এর প্রচার উপলক্ষে এমনই এক খোলা মঞ্চে আয়োজিত ইফতার পার্টিতে যোগ দিয়েছিলেন। শুধু তাঁকে দেখতে মঞ্চের সামনে জনতার ভিড় ছিল চোখে পড়ার মতো। এ হেন তারকা কোনও রাজনৈতিক মঞ্চে আমন্ত্রণ পাবেন না তা কি হয়? নিশ্চয়ই ডাক পেয়েছিলেন? বিশেষ করে বিধানসভা নির্বাচনের আগে? কেন কোনও শিবিরেই নেই তিনি?

শনিবারের লাইভ আড্ডা ‘অ-জানা কথা’য় সেই প্রশ্নই উঠে এসেছিল। কী বললেন পর্দার ‘রাম’ থেকে জন্ম নেওয়া ‘রাবণ’? প্রথমে জবাব এড়িয়ে যাচ্ছিলেন সুকৌশলে। স্বাভাবিক ভাবেই তাতে কৌতূহলের পারদ আরও চড়েছে। রাজনীতি কেন এত আপত্তিকর তাঁর কাছে? জিতের জবাব, ‘‘যা বুঝি না তা নিয়ে কী কথা বলব?’’

অভিনেতার দাবি, তিনি রাজনীতি সম্বন্ধে কিছু বোঝেন না বলেই এই মঞ্চে তাঁকে কোনও দিন দেখতে পাওয়া যায়নি। আগামী দিনেও হয়তো দেখতে পাওয়া যাবে না। রাজনীতি তাঁর জন্য নয়। জিৎ কেবল অভিনয়টাই জানেন, বোঝেন। যাপন করেন। তাই তার বাইরে বিশেষ করে রাজনীতির মঞ্চ থেকে ডাক পেলেও সেই ডাক সযত্নে এড়িয়ে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeet Tollywod Politics
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE