Advertisement
০৬ অক্টোবর ২০২২
Jeet

Ravaan: হলে সিটি, তালি পড়ছে! ‘রাবণ’-বাণে বক্স অফিস ভেদ দেখতে পাচ্ছেন অভিনেতা-প্রযোজক জিৎ

করোনা-লকডাউনের কাঁটা পেরিয়ে মুক্তির প্রথম দিন থেকেই দৌড়চ্ছে ‘রাবণ’। জিৎ হেসে বলেন, ‘‘আগের ছবিগুলো তেমন হিট হয়নি। তাই লকডাউনের মধ্যে ভাবনাচিন্তা করছিলাম কী ভাবে নতুন কিছু করা যায়। তার পরই এই ‘রাবণ’-এর মতো ‘লার্জার দ্যান লাইফ’ ছবির ধারণা মাথায় আসে।’’

‘রাবণ’-এর একটি দৃশ্য।

‘রাবণ’-এর একটি দৃশ্য।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মে ২০২২ ১০:২৯
Share: Save:

নিজেরই প্রযোজনা এবং অভিনয়ের যুগলবন্দিতে এত বড় সাফল্য কমই আসে। যা পেয়ে অভিভূত বাংলার সুপারস্টার জিৎ। প্রথম দিন প্রথম শোয়েই বক্স অফিস মাতিয়ে দিয়েছে 'রাবণ'। দর্শকরা প্রশংসায় ফেটে পড়ছেন। রাম জিতলেন না রাবণ, তা বড় কথা নয়। বড় কথা হল সকলের মন জিতেছেন জিৎ।

শনিবার আনন্দবাজার অনলাইনের লাইভ আড্ডা ‘অ-জানাকথা’য় এসে খুশিতে ডগমগ অভিনেতা জানালেন, ‘খুব ভাল’ আছেন। কারণটাও বুঝিয়ে দিলেন তার পরই। বললেন, ‘রাবণ’ চলাকালীন দর্শকদের প্রতিক্রিয়া তাঁকে নিশ্চিন্ত করেছে। হাততালি আর সিটির বন্যা দেখে বুঝেছেন বহুকাল পর নতুন কিছু করতে পেরেছেন যা মানুষের ভাল লেগেছে।

মুক্তির প্রথম দিন থেকেই তাই দৌড়চ্ছে ‘রাবণ’। জিৎ সুন্দর হেসে জানান, ‘‘আগের ছবিগুলো তেমন হিট হয়নি। তাই লকডাউনের মধ্যে ভাবনাচিন্তা করছিলাম কী ভাবে নতুন কিছু করা যায়। তার পরই এই ‘রাবণ’-এর মতো ‘লার্জার দ্যান লাইফ’ ছবির ধারণা মাথায় আসে।’’

বরাবরই অ্যাকশন ছবি করতে ভালবাসেন। অভিনয়ের ক্ষেত্রেও নিজের প্রথম পছন্দ এই ‘মশলা ছবি’ই। আমজনতা যাতে খুশি হন, বেশির ভাগের যা ভাল লাগে তাতেই নিজেকে বেশ রঙিন ভাবে আবিষ্কার করেন জিৎ। এতে তাঁরও আনন্দ, সে কথাই অকপটে জানালেন আড্ডায়।

প্রযোজক জিৎ আবার অভিনেতা জিতের সঙ্গে রাম-রাবণের যুদ্ধে নামছে না তো? জিৎ একটু ভেবে বলেন, আগে অসুবিধে হত। এখন দিব্যি মানিয়ে নিয়েছেন দুই ভূমিকা। আসলে, অভিনেতা জিৎকেই তো মানুষ চেনেন। সেটিই তো সব। তার উপরেই বাকি ইমারত দাঁড়িয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.