Advertisement
২৫ এপ্রিল ২০২৪
dev

Dev-Jeet: ঠোঁটেই হোক, বলে রুক্মিণীর সামনে দেবকে জড়িয়ে চুমু খেলেন জিৎ

রুক্মিণীকে অবাক করে গোলাপ হাতে জিৎ এগিয়ে গেলেন দেবের দিকে...

দেবকে দেখে নিজেকে ধরে রাখতে পারলেন না জি‌ৎ

দেবকে দেখে নিজেকে ধরে রাখতে পারলেন না জি‌ৎ

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২২ ১৬:০০
Share: Save:

স্টার জলসার ‘ইসমার্ট জোড়ি’ অনুষ্ঠানে এসেছিলেন দেব আর রুক্মিণী। তাঁরা প্রেম করছেন কি করছেন না সে নিয়ে চর্চার শেষ নেই। তার মধ্যে আবার ঢুকে পড়লেন আর এক নায়ক, জিৎ। অনুষ্ঠানের সঞ্চালক তিনিই, তবে দেবকে দেখে নিজেকে ধরে রাখতে পারলেন না।

কথা ছিল, দেব আর রুক্মিণীর মধ্যে একটা খেলা হবে। কে কত ক্ষণ পলক না ফেলে তাকিয়ে থাকতে পারেন। সেই খেলায় যাওয়ার আগেই কথা ওঠে নারী-পুরুষের রসায়ন নিয়ে। দেব বলেন, রুক্মিণীর চোখের দিকে নাগাড়ে তাকিয়ে থাকার অভ্যেস তাঁর আছে। তখন জিৎ বলেন, অভ্যেসের চেয়ে আরও বেশি ক্ষণ তাকাতে হবে। এর পরই জিৎ আরও বলেন, নারী হোক বা পুরুষ, প্রেমঘন মুহূর্ত সবসময় উপভোগ্য। এখন যদি তিনি আর দেব পরস্পরের দিকে নিবিড় ভাবে তাকিয়ে থাকেন দর্শক তাও উপভোগ করবেন।

এতেই একটু লজ্জা পেয়ে হেসে ওঠেন দেব। রুক্মিণীও হাসিতে ফেটে পড়েন। তবে এর পর জিৎ যা করলেন তা অবিশ্বাস্য!

বললেন, "কিংবা যদি এখন দেবকে চুমু খাই...! চুমুটা কিন্তু ঠোঁটেই খাব।" এই শুনে দর্শকরা সকলেই হেসে উঠলেন। রুক্মিণী হাঁ করে দেখলেন, গোলাপ ফুল হাতে এগিয়ে এলেন জিৎ। দেবকে জড়িয়ে সটান চুমু। তবে ঠোঁটে নয়, শেষমেশ চুমুটা গালেই খেলেন যদিও। তার পর দেব যখন ছাড়া পেলেন দেখা গেল তাঁর লাজে রাঙা মুখ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dev Jeet Rukmini
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE