Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Paoli Dam

Paoli Dam: কাঁদতে কাঁদতে ভিকি রাইয়ের মৃত্যুদণ্ড কেন চাইছেন পাওলি দাম?

পাওলিও কি চলতি হাওয়ার পন্থী? তিনিও কি তাই চোখের জলে ভিজে মুখ খুলেছেন ভিকির বিরুদ্ধে?

পাওলি দাম।

পাওলি দাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ১৬:২৯
Share: Save:

ইনস্টাগ্রামের ক্যামেরা চালু করে কান্নায় ভেঙে পড়েছেন পাওলি দাম! কাঁদতে কাঁদতে অভিযোগ জানিয়েছেন অনুরাগীদের কাছে। তাঁর অভিযোগ জনৈক ভিকি রাইয়ের বিরুদ্ধে। তিনি নাকি এমন অপরাধ করেছেন, যা ক্ষমার যোগ্য নয়। এই অপরাধ তিনি অন্যদের সঙ্গেও করেছেন। অভিনেত্রীর সঙ্গেও। তাই তিনি অপরাধীর যেনতেনপ্রকারেণ মৃত্যুদণ্ড চেয়েছেন!

ভিকি রাই কী করেছে পাওলির সঙ্গে? কেনই বা তিনি এ ভাবে কান্নায় ভেঙে পড়ে সুবিচার চাইছেন?

তার আগে জানতে হবে, এই ভিকি রাই কে? জাতীয় স্তরের একটি ওয়েব প্ল্যাটফর্ম একটি নতুন সিরিজ আনতে চলেছে। নাম ‘অখণ্ড’। তারই প্রধান চরিত্র ভিকি রাই। সিরিজের প্রচারে প্ল্যাটফর্মটি সম্পূর্ণ ভিন্ন ধারায় হেঁটেছে। প্ল্যাটফর্মের টুইটার থেকে মুক্তির দিন ঘোষণা হয়নি। বরং এক ব্যবহারকারীর প্রশ্নের উত্তর দিতে গিয়েই যেন সিরিজ-মুক্তির কথা প্রকাশ্যে এসেছে। এ বার একটি ছোট্ট ঝলক প্রকাশ্যে এসেছে। সিরিজের নাম বা প্রচার ঝলক হিসেবে নয়। বদলে সংবাদমাধ্যম বিচারকের আসনে বসে। সেখানে রায় ঘোষিত হচ্ছে।

সংবাদমাধ্যম সেই ভিকি রাই-কে জেলে পাঠাতে চায়। তাঁদের দাবি, এই ব্যক্তি অত্যন্ত নির্লজ্জ এবং হিংসাত্মক। সমাজের রীতিনীতি নিয়ে অকারণ মজা করেন। ৩ বছর আগে তাঁর বিরুদ্ধে একটি এফআইআর নথিভুক্ত হয়েছিল। তার পরেই জনসাধারণ ধরে নিয়েছে, তিনি অপরাধী। এর জন্য সবাই মিডিয়া ট্রায়ালকে ধন্যবাদও জানিয়েছেন।

পাওলিও কি চলতি হাওয়ার পন্থী? তিনিও কি তাই চোখের জলে ভিজে মুখ খুলেছেন ভিকির বিরুদ্ধে?

কিছু দিন আগেই পাওলি শুধু স্বচ্ছ, সাদা শার্টে ছবি তুলে ইনস্টাগ্রামে ভাইরাল। তাঁর প্রায় উন্মুক্ত বক্ষ দেশ এবং বক্ষ ভাঁজ ঢেকেছিল বহুমূল্য নেকলেসে! এ বার জাতীয় স্তরের সিরিজের প্রচারের সঙ্গে যেন জড়িয়ে গেলেন তিনি।

পাওলিও কি এই সিরিজের অন্যতম অভিনেত্রী? জানা যায়নি। কারণ, সিরিজ নির্মাতা, ওয়েব প্ল্যাটফর্ম এবং অভিনেত্রী--- কেউই প্রচারের স্বার্থে অভিনেতাদের নাম ঘোষণা করতে চাননি!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Paoli Dam Actress Web Series
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE