Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Tarun Majumder

Tarun Majumder-Madan Mitra: তরুণ মজুমদারকে দেখতে গিয়ে অযথা ভিড়, ক্ষমা চাইলেন মদন মিত্র

সঙ্কটজনক তরুণ মজুমদার। দফায় দফায় তাঁকে দেখতে আসছেন শহরের বিশিষ্ট ব্যক্তিরা। বুধবার রাতে মদন মিত্র দেখতে আসতেই ঘটল বিপত্তি।

তরুণ মজুমদারকে দেখতে গিয়ে কী ঘটল হাসপাতালে?

তরুণ মজুমদারকে দেখতে গিয়ে কী ঘটল হাসপাতালে?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৩:৪২
Share: Save:

এক সপ্তাহ হল হাসপাতালে ভর্তি বর্ষীয়ান পরিচালক তরুণ মজুমদার। বয়স ৯২। যকৃৎজনিত সমস্যা নিয়ে তাঁকে ভর্তি করা হয় শহরের এক সরকারি হাসপাতালে। শেষ কয়েকদিন অবস্থা সঙ্কটজনক হওয়ায় আইসিইউ-তে রাখা হয়েছে। ডায়ালিসিস চলছে। একটু উন্নতি হলেই আবার ফিরিয়ে দেওয়া হবে ‘উডবার্ন’ ওয়ার্ডে। শহরের বিশিষ্ট ব্যক্তিরা দফায় দফায় দেখতে আসছেন পরিচালককে। কিছু দিন আগে এসেছিলেন কান্তি গঙ্গোপাধ্যায়। এসেছিলেন বিমান বসু। রাজ চক্রবর্তী, সোহম এসেও দেখে গিয়েছেন।

বুধবার বিকেলে পরিচালককে দেখতে গিয়েছিলেন বিধায়ক মদন মিত্র। সেখানেই ঘটল বিপত্তি। মন্ত্রী পরিচালককে দেখতে ঢুকলেই তাঁর সঙ্গে আইসিইউ-এ ঢুকে পড়েন আরও ১০-১২ জন। ছবি তুলতে শুরু করেন তাঁরা। ভিডিয়ো করতে আরম্ভ করেন। এই ঘটনায় প্রবল বিরক্ত পরিচালকের দীর্ঘ দিনের সঙ্গী শ্রাবণী বণিক।

ঠিক কী ঘটেছিল? আনন্দবাজার অনলাইন মদন মিত্রর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, “যেহেতু আমি খুব পরিচিত মুখ, হাসপাতালে অনেকেই আমার পরিচিত। আমাকে দেখে তাই আমার সঙ্গে অনেকে ঢুকে পড়েছিল। তাদের মধ্যে কেউ একজন পরিচালকের ছবি তোলে অথবা ভিডিয়ো করে। সে কথা আমি জানতে পেরে সঙ্গে সঙ্গেই ছবি, ভিডিয়ো ডিলিট করাই । এই ঘটনায় পরিচালকের কাছের মানুষ যদি দুঃখ পেয়ে থাকেন, তা হলে আমি ক্ষমাপ্রার্থী। এই ঘটনা উদ্দেশ্যপ্রণোদিত নয়।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Tarun Majumder Madan Mitra Tollywood Director
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE