Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

Swastika Dutta: শেষের পথে ‘কী করে বলব তোমায়’! তার পরেও কেন ওয়েব সিরিজে ‘না’ স্বস্তিকার?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ জুন ২০২১ ২১:০২
‘কী করে বলব তোমায়’-তে স্বস্তিকা ও ক্রুশল

‘কী করে বলব তোমায়’-তে স্বস্তিকা ও ক্রুশল

রূপ প্রোডাকশনের নতুন ওয়েব সিরিজ ‘অল্প হলেও সত্যি’-তে সৌরভ দাসের সঙ্গে জুটি বাঁধার কথা ছিল স্বস্তিকা দত্তের। শেষ মুহূর্তে তিনি সরে যাওয়ায় দর্শনা বণিক তাঁর জায়গায়। এই খবর পুরনো। তা হলে নতুন কী? আপাতত দুটো খবর ঘুরছে টেলিপাড়ায়। খুব শিগগিরি শেষ হতে চলেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’। তা হলে ওয়েব সিরিজে পা রাখতে রাজি হলেন না কেন স্বস্তিকা? সেটাই দ্বিতীয় খবর। সব ঠিক থাকলে শশী-সুমিত প্রোডাকশনসের পরের মেগার আবারও তিনিই নায়িকা।

স্বস্তিকা কি এই দুই খবরে সিলমোহর দিয়েছেন? আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছেন, অন্যদের মতোই ধারাবাহিক শেষ হওয়ার খবর তাঁর কানেও এসেছে। তবে চ্যানেল কর্তৃপক্ষ বা প্রযোজনা সংস্থা এখনও কিছুই ঘোষণা করেনি। বদলে স্বস্তিকা ধাঁধাঁ ছুড়ে দিলেন দর্শকদের উদ্দেশে। বললেন, ‘‘শেষ থেকে শুরু হতে চলেছে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিক। এটাই আপাতত বড় মোচড়। কী দেখা যাবে আগামী দিনে? সেটা খুব শিগগিরি সবাই জেনে যাবেন।’’ যদিও টেলিপাড়া বলছে, ১০-১৫ জুলাইয়ের মধ্যে দাঁড়ি পড়তে চলেছে ধারাবাহিকে। এবং শশী-সুমিতের প্রযোজনায় নাকি দুটো ধারাবাহিক আসছে দুটো ভিন্ন চ্যানেলে। তারই একটিতে ফের নায়িকার ভূমিকায় দেখা যাবে স্বস্তিকাকে।

স্বস্তিকা যদিও এই খবরের সত্যতা এখনও জানেন না বলেই দাবি করেছেন। তাঁর কথায়, ‘‘ধারাবাহিক শেষের খবর যেমন আমি জানি না তেমনি প্রযোজক সংস্থার আগামী ধারাবাহিকের নায়িকা আমি-ই এমন খবরও প্রথম শুনলাম আনন্দবাজার অনলাইনের মুখ থেকে।’’ সেই কারণেই কি আপাতত ওয়েব দুনিয়া থেকে সরে দাঁড়ালেন অভিনেত্রী? স্বস্তিকার সাফ জবাব, টানা দু’বছর এই ধারাবাহিকের পিছনে পুরোটা সময় দিয়েছেন। প্রযোজকদের সঙ্গে তাঁর সম্পর্কও ভাল। ওয়েব সিরিজের অফার পাওয়ার খবর জেনে শশী-সুমিত উভয়েই তাঁকে বলেছিলেন, স্বস্তিকা যদি রাত-দিন কাজ করতে পারেন তা হলে তাঁদের কোনও আপত্তি নেই। কিন্তু সিরিজের গল্প এবং চিত্রনাট্য পড়ার পর অভিনেত্রী বুঝতে পারেন, দিনের আলোতেই তাঁর বেশি শ্যুটিং। এ দিকে ধারাবাহিকের জন্যও একই সময়ে তাঁকে সেটে থাকতে হবে। ‘‘সেই কারণেই এক দিনের মধ্যে জানিয়ে দিই আমি সিরিজের কাজ এক্ষুণি করতে পারব না’’, দাবি তাঁর।

Advertisement

পাশাপাশি তিনি ক্ষোভ উগরে দিয়েছেন, ‘‘গুঞ্জন ছড়িয়েছে, আমি নাকি সৌরভ দাসের সঙ্গে স্বচ্ছন্দ নই। তাই কাজ থেকে সরে গিয়েছি। এত বাজে খবর কেন রটানো হয়?’’ স্বস্তিকার দাবি, তিনি সৌরভের অভিনয়ের ভক্ত। ‘মন্টু পাইলট’-এর প্রচার ঝলক দেখে প্রশংসা করে নিজে হোয়াটসঅ্যাপে বার্তা পাঠিয়েছিলেন সৌরভকে। পাশাপাশি এও জানান, ‘‘নিজের আপত্তি জানাবার মতো এত বড় অভিনেত্রী এখনও হইনি।’’ ধারাবাহিক শেষ হয়ে গেলে কী করবেন স্বস্তিকা? অভিনেত্রীর কথায়, সত্যিই যদি ধারাবাহিক শেষ হয়ে যায় তা হলে একটু ছুটি নেবেন। কারণ, টানা দু’বছর ধরে একটি চরিত্রে অভিনয়ের পর বিরতির দরকার হয়। সেই সময় নিজের ‘লুক’ বদলাবেন তিনি।

তিনি এও জানিয়েছেন, কোনও কাজে বাধা পড়া মানে দ্বিতীয় সুযোগ যেচে সামনে এসে দাঁড়ায়। কে বলতে পারে, খুব শিগগিরি-ই এর থেকেও বড় প্রযোজনা সংস্থা থেকে তিনি হয়তো ডাক পেতে চলেছেন!

আরও পড়ুন

Advertisement