Advertisement
১৭ মে ২০২৪
Alia Bhatt

Alia Bhatt: আলিয়া ভট্ট বিয়ের পর ‘কপূর’ হতে চান, কী বলছেন রণবীর?

আলিয়া ভট্ট এবং রণবীর কপূরের বিয়ে নিয়েই এখন সবচেয়ে বেশি মাতামাতি বলিপাড়ায়। তবে আলিয়া নাকি বিয়ের পর তাঁর নামের সঙ্গে ‘কপূর’ যোগ করার কথা ভাবছেন।

আগামী ১৪ এপ্রিল, ২০২২-এ গাঁটছড়া বাঁধবেন ‘রণলিয়া’।

আগামী ১৪ এপ্রিল, ২০২২-এ গাঁটছড়া বাঁধবেন ‘রণলিয়া’। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২২ ২৩:৩৬
Share: Save:

আলিয়া ভট্ট এবং রণবীর কপূরের বিয়ে নিয়েই এখন সবচেয়ে বেশি মাতামাতি বলিপাড়ায়। তাঁদের নিয়ে চর্চারও শেষ নেই। আগামী ১৪ এপ্রিল, ২০২২-এ গাঁটছড়া বাঁধবেন ‘রণলিয়া’। অর্থাৎ, হাতে আর মোটে কয়েকটা দিন। তার মধ্যেই আর এক তথ্য ফাঁস হওয়ায় নতুন করে গুঞ্জন শুরু হল।

তবে সম্প্রতি কানাঘুষো শোনা যাচ্ছে যে, আলিয়া নাকি বিয়ের পর তাঁর নামের সঙ্গে ‘কপূর’ যোগ করার কথা ভাবছেন। অধিকাংশ নারীই যেখানে বিয়ের পর আজকাল আর স্বামীর পদবি গ্রহণ করেন না, সেখানে আলিয়ার এই সিদ্ধান্ত নিয়ে তাজ্জব অনেকেই।

কপূরদের পারিবারিক ঐতিহ্য রক্ষার জন্যই আলিয়ার এমন ভাবনা কি না তা অবশ্য জানা যায়নি। নীতু সিংহও নিজের পদবি পরিবর্তন করে কপূর হয়েছিলেন ঋষি কপূরকে বিয়ে করার পর। পুত্রবধূ হিসেবে আলিয়াও হয়তো একই পন্থা নেবেন।

পারিবারিক সূত্রে জানা গিয়েছে, বিয়ের পর আলিয়া যে সব ছবিতে অভিনয় করবেন সেগুলোর ক্রেডিটেও আলিয়া ভট্ট কপূর রাখতে চান। তবে রণবীর এ নিয়ে জন্য খুব বেশি আগ্রহী নন। তিনি চান যে, আলিয়া শুধু তাঁর শেষ নাম ভট্টটুকুই রাখুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Alia Bhatt Ranbir Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE