Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Abir Chatterjee

Tollywood: ‘গুপ্তধন’ নিয়ে আবার ফিরতে চলেছে সোনাদা, আবির এবং ঝিনুক? উত্তর খুঁজছেন নেটাগরিকরা

২০১৮ সালে ‘গুপ্তধনের সন্ধানে’ এবং ২০১৯ সালে ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ ছবির মাধ্যমে পর্দায় উঠে এসেছে নতুন প্রজন্মের গোয়েন্দা প্রফেসর সুবর্ণ সেন ওরফে সোনাদা।

‘আবার কবে পর্দায় ফিরবে এই ত্রয়ী?’। 

‘আবার কবে পর্দায় ফিরবে এই ত্রয়ী?’। 

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২১ ১৭:৪২
Share: Save:

কবে আসবে ‘গুপ্তধন’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় ছবি?

Advertisement

সোমবার ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ ছবির ২য় জন্মদিনে পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায়কে খোলাখুলি সেই প্রশ্নই করে বসলেন ছবির দুই অন্যতম প্রধান অভিনেতা। অর্জুন চক্রবর্তী এবং ইশা সাহা। গত বছর লকডাউনের সময় চা খেতে বেরিয়ে বিখ্যাত হয়ে যাওয়া চা-কাকুর কথা বলার ভঙ্গিতেই তাঁরা জিজ্ঞাসা করলেন, ‘পার্ট ৩ কবে আসছে? ধ্রুবদা প্লিজ, কবে আসছে পার্ট ৩?’। ইশা সাহার ইনস্টাগ্রামের পাতায় ভেসে উঠেছে সেই ভিডিয়ো। তার পর থেকেই কৌতূহল সামলাতে পারছেন না দর্শকরাও। সকলের মনে একটাই প্রশ্ন, ‘আবার কবে পর্দায় ফিরবে এই ত্রয়ী?’।

সোনাদা, আবির এবং ঝিনুকের রসায়ন নিয়ে আজও মুগ্ধ দর্শক। ২০১৮ সালে ‘গুপ্তধনের সন্ধানে’ এবং ২০১৯ সালে ‘দুর্গেশগড়ের গুপ্তধন’ ছবির মাধ্যমে পর্দায় উঠে এসেছে নতুন প্রজন্মের গোয়েন্দা প্রফেসর সুবর্ণ সেন ওরফে সোনাদা। দুটি ছবিতেই আবির চট্টোপাধ্যায়কে সোনাদার চরিত্রে দেখা গিয়েছে। সোনাদার দুই সঙ্গী আবির এবং ঝিনুকের চরিত্রে অভিনয় করেছেন অর্জুন চক্রবর্তী এবং ইশা সাহা। টানটান উত্তেজনা, সোনাদার বুদ্ধিমত্তা এবং আবির-ঝিনুকের খুনসুটি মাখানো রসায়ন, ঐতিহাসিক পটভূমি দুই ছবিতেই দর্শকের মন জয় করেছে। তাই নতুন ‘গুপ্তধন’ খুঁজে পাওয়ার অপেক্ষায় রয়েছেন দর্শক এবং অভিনেতারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.