Advertisement
১৮ এপ্রিল ২০২৪
nusrat jahan

Nusrat Jahan: কাঁধ খোলা গাউনে নেটমাধ্যমে উষ্ণতা ছড়ালেন নুসরত, যশ পাঠালেন ভালবাসার চিহ্ন

নুসরতের সম্মোহন এড়ানোর সাধ্য নেটাগরিকদের নেই। তাই নিমেষে তাঁর নয়া অবতারের ভক্তসংখ্যা ৩৫ হাজার!

নুসরত জাহান।

নুসরত জাহান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২১ ১৪:৫০
Share: Save:

কাঁধ খোলা গাউন। উন্মুক্ত বিভাজিকা। বুকের বাঁ দিকে স্পষ্ট উল্কি। মানানসই সাজসজ্জা। নির্বাচন শেষ হতেই সাংসদ আবার সাহসী পোশাকে। তাঁর ভাগ করে নেওয়া ছোট ভিডিয়ো যত তাপ ছড়িয়ে তার থেকেও বিস্ফোরক সাংসদ-তারকার মন্তব্য! কী বলেছেন নুসরত? নিজের ভিডিয়ো নিয়ে অভিনেত্রীর বিস্ফোরক দাবি, ‘পোশাক দেখুন। তবে নজরে থাক নারী!’ সেই ডাকে সাড়া দিলেন যশ দাশগুপ্ত। তাঁর ভালবাসার চিহ্ন জ্বলজ্বল করছে নুসরতের মন্তব্য বিভাগে!

নুসরতের সম্মোহন এড়ানোর সাধ্য নেটাগরিকদের নেই। তাই নিমেষে তাঁর নয়া অবতারের ভক্তসংখ্যা ৩৫ হাজার! এই সাহসী রূপের প্রশংসা না করে পারেননি আরেক অভিনেত্রী-রাজনীতিবিদ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও। তিনিও ভালবাসার চিহ্ন এঁকে তাঁর সমর্থনের কথা জানিয়েছেন। কিন্তু মন্তব্য বিভাগে যশের নাম দেখা দিতেই কৌতূহলী অনুরাগী মহল, নুসরত কি জেনেবুঝেই এই মন্তব্য করেছেন? এ ভাবেই বিশেষ কাউকে ডাক পাঠালেন তিনি? নাকি, ফের খোলামেলা পোশাকে তাঁকে দেখে নানা মানুষ নানা মন্তব্য করবেন বলে আগেই মুখ বন্ধের চেষ্টা?

উত্তর জানার উপায় নেই। কারণ, এই ধরনের ছবি বা ভিডিয়ো ভাগ করে নেওয়ার পরেই মুখ কুলুপ আঁটেন সাংসদ। জন্ম হয় নতুন বিতর্কের। হয়ে ওঠেন প্রচার, চর্চা, আকর্ষণের কেন্দ্রবিন্দু। যশ দাশগুপ্ত, নুসরত জাহান--- অনুরাগীদের মুখে মুখে ফিরতে থাকেন ‘যশরত’ হয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress nusrat jahan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE