×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৪ এপ্রিল ২০২১ ই-পেপার

অমিতাভ নন, রেখাকে ভালবাসতে শিখিয়েছেন অন্য কেউ?

সংবাদ সংস্থা
২৭ জানুয়ারি ২০১৬ ১৩:১২

অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর রিল এবং রিয়েল লাইফ কেমিস্ট্রি নিয়ে এখনও অনেক গসিপ চালু রয়েছে বি-টাউনের আনাচে কানাচে। তিনি বলিউড ডিভা রেখা। কিন্তু অমিতাভ নন, রেখাকে ভালবাসা শিখিয়েছেন অন্য কেউ।

জানেন তিনি কে?

তিনি নাকি প্রয়াত পরিচালক যশ চোপড়া। গত ২৫ জানুয়ারি ‘যশ চোপড়া মেমোরিয়াল’ সম্মান পেয়েছেন রেখা। সেই মঞ্চ থেকেই এই ভালবাসার রহস্য ফাঁস করেছেন অভিনেত্রী নিজেই।

Advertisement

রেখার কথায়, ‘‘যশজির কথা বলতে গেলই ছোট মুখে বড় কথা হবে। তবে এটা সত্যি, তিনি আমাকে ভালবাসতে শিখিয়েছেন। শুধু তাঁর ছবি দেখে শেখা নয়। বরং এই ইমোশনটা কী, সেটাই আমাকে বুঝিয়েছিলেন যশজি। আমাকে বলেছিলেন যখন কাউকে ভালবাসবে হৃদয় দিয়ে ভালবাসবে। তা হলে দেখবে বাঁচার জন্য তাঁকে ছাড়া আর অন্য কিছুর দরকার নেই।’’

ভারতীয় চলচ্চিত্রে রেখার অবদানের জন্য টিএসআর সংস্থার তরফ থেকে এই সম্মান দেওয়া হয়েছে নায়িকাকে। এই সম্মান পেয়ে রেখা জানিয়েছেন, “এই অ্যাওয়ার্ড পেয়ে আমি খুবই খুশি। আমার গোটা কেরিয়ারে যশজি নানা ভাবে আমাকে প্রেরণা দিয়েছেন।’’ প্রসঙ্গত, যশ চোপড়ার ‘সিলসিলা’র পরই অমিতাভ-রেখার সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয় বলিউডে। এত দিন পর যেন সেই ভালবাসার রহস্য কিছুটা খোলসা করলেন রেখা।

আরও পড়ুন

রেখাকেই কি মা বলে ডাকলেন ঐশ্বর্য?

Advertisement