Advertisement
০৪ মে ২০২৪
Yo Yo Honey Singh

Honey Singh: হানি সিংহের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ স্ত্রী শালিনীর, আবেদন জমা দিলেন আদালতে

দিল্লির তিশ হাজারি কোর্টে গার্হস্থ্য হিংসা থেকে মহিলাদের সুরক্ষার আইনের অধীনে একটি আবেদন জমা দিয়েছেন তিনি।

স্ত্রীর সঙ্গে হানি সিংহ।

স্ত্রীর সঙ্গে হানি সিংহ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ অগস্ট ২০২১ ১৯:৩৪
Share: Save:

ফের বিতর্কে র‍্যাপ গায়ক ইয়ো ইয়ো হানি সিংহ। তাঁর স্ত্রী শালিনী তলোয়ার গায়কের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, যৌন হেনস্থা এবং সম্পত্তি গ্রাসের মামলা দায়ের করেছেন। দিল্লির তিশ হাজারি কোর্টে গার্হস্থ্য হিংসা থেকে মহিলাদের সুরক্ষার আইনের অধীনে একটি আবেদন জমা দিয়েছেন তিনি। মঙ্গলবার আদালতে চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংহের এজলাসে তাঁর মামলা দায়ের করা হয়।

শালিনী দাবি করেছেন, হানি সিংহের সঙ্গেই তাঁর মা বাবা এবং বোন তাঁকে শারীরিক এবং মানসিক অত্যাচার করতেন। হানি একাধিক নারীর সঙ্গে সঙ্গম করেছেন বলেও অভিযোগ করেন তাঁর স্ত্রী।

শালিনীর তরফে তিন আইনজীবী সন্দীপ কপূর, অপূর্ব কশ্যপ এবং জিজি কশ্যপ আদালতে হাজির হয়েছিলেন। ২৮ আগস্টের মধ্যে হানি সিংহকে জবাবদিহির নির্দেশ দিয়েছে আদালত। শালিনীর পক্ষে একটি অন্তর্বর্তীকালীন আদেশ দিয়েছে আদালত। যার সরমর্ম, আপাতত হানি সিংহ তাঁদের যৌথ মালিকানাধীন সম্পত্তি বিক্রি করতে পারবেন না।

২০১৪ সালে একটি রিয়্যালিটি শোয়ে শালিনীকে প্রকাশ্যে এনেছিলেন হানি। বেশ কয়েক বছর বিরতির পর নতুন করে কাজ শুরু করেছেন হানি। কিন্তু বিতর্ক যেন পিছু ছাড়ে না গায়কের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Singer Yo Yo Honey Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE