Advertisement
১৮ জুন ২০২৪
Subhashree Ganguly

রবিবারের ছুটির মেজাজে বসার ঘরেই তুমুল নাচ শুভশ্রীর, মা-কে দেখে কী করল ইউভান?

এক দিকে রিয়্যালিটি শো-এর বিচারক, আবার অন্য দিকে প্রথম ওয়েব সিরিজ়ের প্রচার। ব্যস্ততার ফাঁকেই অন্য মেজাজে ধরা দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Yuvaan is the new reel partner of Tollywood actress Subhashree Ganguly

শুভশ্রীর নাচ দেখে কী করল ইউভান? —ছবি : ইনস্টাগ্রাম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৯
Share: Save:

‘ইনস্টাগ্রাম রিল’ , এই নতুন ট্রেন্ডে গা ভাসিয়েছে তারকা থেকে আমজনতা। যাঁর রিলের যত ভিউ, তাঁর ‘ভালবাসা’ ততই বেশি। আর নায়ক নায়িকাদের এমন সব নাচ গানের ভিডিয়ো দেখতে পছন্দও করেন তাঁদের অনুরাগীরা। তেমনই এক ভিডিয়োয় ফ্রেমবন্দি হল শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের রবিবারের মেজাজ। রবিবার মানেই ছুটি ছুটি আমেজ। পরিবারের সব সদস্যদের ছুটি একসঙ্গে খাওয়া দাওয়া।

ঝাঁ চকচকে শুভশ্রীর বসার ঘর। চারিদিক আসবাবে ভর্তি। সোফা সরিয়ে ছুটির দিনে রিল তৈরি করতে ব্যস্ত হয়ে পড়লেন নায়িকা। এখানেই রয়েছে চমক। শুভশ্রীর এই রিলে মধ্যমণি এক জনই। সে আর কেউ নয়, নায়িকার একমাত্র পুত্র ইউভান চক্রবর্তী। মনের আনন্দে মা আর মাসি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে গানের তালে নেচে চলেছে সে। মা-কে দেখে দিব্যি তালে তাল মিলিয়েছে ইউভান। আর সুযোগ পেয়ে তাই শুভশ্রীর থেকে সব দৃষ্টি চলে গিয়েছে ইউভানের কাছে। একরত্তির এই কাণ্ড দেখে খুশি নায়িকার অনুরাগীরাও।

এই মুহূর্তে শুভশ্রী ব্যস্ত তাঁর প্রথম ওয়েব সিরিজ় ‘ইন্দুবালা ভাতের হোটেল’ নিয়ে। খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে এই সিরিজ়। আপাতত চলছে প্রচার পর্ব। ‘ইন্দুবালা’র মাধ্যমেই দর্শকদের সামনে শুভশ্রী হাজির হবেন নতুন অবতারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE