Advertisement
১৩ জুলাই ২০২৪
Entertainment News

ফ্যামিলি প্ল্যানিং করছেন? উত্তর দিলেন যুবরাজের স্ত্রী হেজেল

পাঁচ মাস হল বিয়ে করেছেন তাঁরা। এর মধ্যেই পরিচিতরা ফ্যামিলি প্ল্যানিং নিয়ে প্রশ্ন করেছেন। এ বার সেই প্রশ্ন উঠে এল মিডিয়াতেও। তাঁরা সেলেব কাপল যুবরাজ সিংহ এবং হেজেল কিচ। আপাতত সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলতে ব্যস্ত যুবরাজ।

বিয়ের দিন যুবরাজ ও হেজেল।

বিয়ের দিন যুবরাজ ও হেজেল।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০১৭ ১৭:৩৬
Share: Save:

পাঁচ মাস হল বিয়ে করেছেন তাঁরা। এর মধ্যেই পরিচিতরা ফ্যামিলি প্ল্যানিং নিয়ে প্রশ্ন করেছেন। এ বার সেই প্রশ্ন উঠে এল মিডিয়াতেও। তাঁরা সেলেব কাপল যুবরাজ সিংহ এবং হেজেল কিচ। আপাতত সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল খেলতে ব্যস্ত যুবরাজ। তাই এ প্রশ্নের উত্তর সামলালেন হেজেলই।

আরও পড়ুন, ‘দর্শকদের চাহিদা অনুযায়ী মেগার স্টোরি লাইন পাল্টে দেওয়া হয়’

সম্প্রতি এক সাক্ষাত্কারে হেজেল জানিয়েছেন, বাবা-মা হওয়াটা তাঁদের জীবনে এই মুহূর্তে প্রায়োরিটি নয়। যুবরাজের ব্যস্ত শিডিউলই এখন ফোকাসে রয়েছে। তাঁর কথায়, ‘‘এখনও আমরা এ সব নিয়ে কিছু ভাবিনি। যখন হওয়ার তখন ঠিকই হবে। যেমন আমাদের বিয়েটা। সবই ভাগ্যের ব্যাপার। আর এই মুহূর্তে যদি আমি সন্তানসম্ভবা হই, যুবরাজ এত ট্রাভেল করে যে আমার কাছে থাকতেও পারবে না।’’

পরে হেজেল আরও জানান, যুবরাজ আগের থেকে এখন অনেক বেশি ব্যস্ত হয়ে পড়েছেন। ফলে বিয়ের পর তাঁদের খুব কম দেখা হয়েছে। যদিও যুবরাজের এই শিডিউলের সঙ্গে তিনি অভ্যস্ত এবং বিয়ের পর সত্যিই খুশি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuvraj Singh Hazel Keech Family IPL10
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE