Advertisement
০৪ মে ২০২৪
Zareen Khan

জ়ারিনের বিরুদ্ধে কলকাতায় গ্রেফতারি পরোয়ানা জারি, মুখ খুললেন সলমনের নায়িকা

শিয়ালদহ আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করল জ়ারিন খানের বিরুদ্ধে। শোনামাত্র কী বললেন সলমনের নায়িকা?

Zareen khan gets an arrest warrant in alleged cheating case, actress reacts

জ়ারিন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১৩:৫২
Share: Save:

প্রায় ১২ লক্ষ টাকা অগ্রিম নিয়েও কলকাতায় অনুষ্ঠানে আসেননি অভিনেত্রী জ়ারিন খান। একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার অভিযোগের ভিত্তিতেই অভিনেত্রীর বিরুদ্ধে শুরু হয়েছে তদন্ত। শুধু কি তদন্ত? ইতিমধ্যে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। যদিও ঘটনাটি ২০১৮ সালের। তবে এত বছর পর হঠাৎ গ্রেফতারি পরোয়ানার জারি হওয়ায় কিছুই জানেন না জ়ারিন!

গোটা ঘটনায় নাকি বিস্মিত সলমনের নায়িকা। জ়ারিনের কথায়, ‘‘আমি নিশ্চিত, এর কোনও সত্যতা নেই। আমি তো হতচকিত। আমার আইনজীবীর সঙ্গে কথা বলছি। আদতে কী হয়েছে, সবটা না জেনে এখনই কোনও মন্তব্য করা ঠিক হবে না।’’

২০১৮ সালে কলকাতা ও উত্তর ২৪ পরগনার বিভিন্ন পুজোমণ্ডপ উদ্বোধন-সহ ছ’টি অনুষ্ঠানে আসার কথা ছিল ‘হেট স্টোরি ৩’ খ্যাত এই অভিনেত্রীর। শহরের এক সংস্থার উপর দায়িত্ব ছিল অনুষ্ঠানের জন্য তাঁকে আনার। সব ঠিকঠাক, অগ্রিমও নেওয়া হয়ে গিয়েছিল অভিনেত্রী। শেষ মুহূর্তে কিছু কারণবশত কথা রাখতে পারেননি অভিনেত্রী। ওই সংস্থার অভিযোগ, শহরে জ়ারিনকে আনার জন্য তাঁকে এবং তাঁর ম্যানেজারকে অগ্রিম হিসাবে প্রায় ১২ লক্ষ টাকা দেওয়া হয়। কিন্তু অনুষ্ঠান করতে না আসা সত্ত্বেও তাঁরা ওই টাকা ফেরত দেননি। সংস্থার দাবি, শুধু অভিনেত্রীকে আনা ছাড়াও সে সময় প্রচারের কাজে কয়েক লক্ষ টাকা খরচ হয়। সেই কারণে সম্প্রতি অভিনেত্রীর ম্যানেজার অঞ্জলি গৌতমকে তদন্তে সহযোগিতার নির্দেশ দেয় আদালত। কলকাতায় হাজির দেওয়ার কথা ছিল তাঁর। যদিও অঞ্জলির আইনজীবী আদালতে জানান, এই মামলায় অঞ্জলি প্রধান অভিযুক্ত নন। এ বার প্রায় বছরখানেক পর আর্থিক প্রতারণার এই মামলায় গ্রেফতারির পরোয়ানা জারি হল জা়রিনের বিরুদ্ধে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Zareen Khan Bollywood Actress Arrest Warrant
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE