Advertisement
২৪ জুন ২০২৪
Karan Johar

‘যশ ও রুহিকে নিয়ে নোংরা মন্তব্য’, কোন সিদ্ধান্ত নিতে বাধ্য হন কর্ণ?

বিরাট সংখ্যায় সমাজমাধ্যমে অনুরাগী থাকা সত্ত্বেও ছেড়ে দেন সব কিছু নেপথ্যের কারণ জানালেন কর্ণ জোহর।

Karan Johar opens up about why he quit twitter

কর্ণ জোহর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৭
Share: Save:

এক সময় সমাজমাধ্যমে ভীষণ রকম সক্রিয় ছিলেন বলিউডের অন্যতম পরিচালক প্রযোজক কর্ণ জোহর। তবে আচমকা জনপ্রিয় সমাজমাধ্যমে টুইটার (বর্তমান এক্স) থেকে নিজেকে সরিয়ে নেন। পরিচালক বদ্ধপরিকর আর কখনও ফিরেও আসবেন না সেখানে। হঠাৎ এমন সিদ্ধান্ত নিলেন কেন কর্ণ জোহর?

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে ক্রমাগত কটাক্ষের মুখে পড়েন কর্ণ। বার বার বিদ্ধ হন স্বজনপোষণ বিতর্ক, এ ছাড়াও রয়েছে পক্ষপাতিত্বের অভিযোগ। নিত্য দিন তাঁকে নিয়ে নানা কুরুচিকর মন্তব্য শুনেছে। তবে যখন তাঁর পাঁচ বছরের যমজ ছেলেমেয়ে যশ ও রুহিকে নোংরা মন্তব্যের বন্যা বইতে শুরু করে, আর মাথা ঠিক রাখতে পারেননি তিনি। কর্ণের কথায়, ‘‘তুমি আমাকে নিয়ে যা ইচ্ছা বলো। কিন্তু আমার মা এক জন বয়স্ক ব্যক্তি, তাঁকে ছাড়েনি। সেটাও মেনে নিয়েছিলাম। কিন্তু আমার বাচ্চাদের তখন মাত্র পাঁচ বছর বয়স ছিল, সেই সময় টুইটার (বর্তমান এক্স) ছাড়ার সিদ্ধান্ত নfই। আমি আর সেখানে ফিরছি না। অবশ্যই আমার সংস্থা (ধর্মা প্রোডাকশন) রয়েছে টুইটারে। কিন্তু আমি সেখানে আর ফিরতে চাই না। আমি জানি টুইটারের গুরুত্ব, তবুও… আমার সন্তানদের নিয়ে কিছু খারাপ মন্তব্য পড়তে চাই না আমি। এটা শুধু এক জন বাবা-মা হিসাবেই নয়, এক জন মানুষ হিসাবেও আমার হৃদয় ভেঙে দেয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE